1. tanvirinternational2727@gmail.com : NewsDesk :
  2. hrbangladeshbulletin@gmail.com : News Room : News Room
  3. 25.sanowar@gmail.com : Sanowar Hossain : Sanowar Hossain
বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৭:১৪ পূর্বাহ্ন
শিরোনাম :
অবশেষে গ্রেফতার মিল্টন সমাদ্দার মিল্টন সমাদ্দারকে গ্রেফতার করেছে ডিবি পুলিশের বিশেষ অভিযানে মাদক ও ছিনতাই চক্রের ৭ সদস্য গ্রেফতার সাভারের পাঁচ খাল-বিলের সীমানা নির্ধারণে হাইকোর্টের নির্দেশ আগামীকাল দ্বাদশ জাতীয় সংসদের দ্বিতীয় অধিবেশন শুরু মে দিবসে ক্যাপ, পানি, স্যালাইন বিতরন করলো তেজগাঁও থানা পুলিশ মে দিবসে উপলক্ষে টাঙ্গাইল জেলা আওয়ামী লীগের দুই গ্রুপের পাল্টাপাল্টি কর্মসূচি অনুষ্ঠিত শ্রমিকদের ন্যায্য পাওনা বঞ্চিত করলে কাওকেই ছাড় দেয়া হবে না-প্রধানমন্ত্রী দুই মাসের নিষেধাজ্ঞা শেষে ইলিশ শিকারে জেলেরা অষ্টম শ্রেনীর শিক্ষার্থীকে গণধর্ষনের মামলায় বাইশ বছর পলাতক ছিলেন তিনি

মাদক ব্যবসায়ী ও আসক্তদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেয়ার নির্দেশ।

  • সময় : সোমবার, ২৫ জানুয়ারী, ২০২১
  • ২৩১

আফ্রিদা জাহিন,বিশেষ প্রতিনিধি,রংপুর:

মাদক ব্যবসায়ী ও মাদকাসক্তদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেয়ার নির্দেশ দেন রংপুর জেলা পুলিশ সুপার।

সোমবার (২৫ জানুয়ারি) বেলা ১১ টায় কোতোয়ালি থানার আয়োজনে মাসিক অপরাধ ও আইন শৃঙ্খলা পর্যালোচনা সভা কোতয়ালি থানার অফিসার ইনচার্জ এর কক্ষে অনুষ্ঠিত হলে সভায় এ নির্দেশনা দেন রংপুর জেলা পুলিশের এসপি বিপ্লব কুমার সরকার।

সভাটি কোতয়ালি থানার অফিসার ইনচার্জ মোস্তাফিজার রহমান এর সভাপতিত্বে অনুষ্ঠিত হয় এবং সভায় প্রধান অতিথি ছিলেন রংপুর জেলার পুলিশ সুপার।

প্রধান অতিথি রংপুরের পুলিশ সুপার বলেন, আমাদের মনে রাখতে হবে, আইনের শাসন প্রতিষ্ঠা করা, মানুষের সেবা দেওয়া, সাধারন মানুষের জীবনমান উন্নত করা—এগুলো আমাদের সবচেয়ে বেশি প্রয়োজন। সন্ত্রাস, জঙ্গিবাদ ও মাদকের মতো মারাত্মক সামাজিক অপরাধ দমনে থানায় পুলিশ সদস্যদের আরও আন্তরিকতা-নিষ্ঠার সঙ্গে দায়িত্ব পালন করতে হবে। মাদকের মতো মারাত্মক সামাজিক ব্যাধি, নারী ও শিশুর প্রতি সহিংসতা-নির্যাতনসহ নিত্যনতুন সামাজিক অপরাধ। এসব অপরাধকে আরও দক্ষতার সঙ্গে দমন করাতে হবে।

রংপুরের পুলিশ সুপার মাদক জঙ্গিবাদ বিরোধী অভিযান আরও জোরদার করার জন্য থানায় ওসিদের বিশেষ নির্দেশনাসহ গণমুখী বিট পুলিশিং নিশ্চিত করা ও সাধারণ জনগণ যাতে থানায় গিয়ে প্রত্যাশিত সেবা পায় তা নিশ্চিত করতে কোতোয়ালি থানার পুলিশ কর্মকর্তাদের সর্বোচ্চ সহযোগিতার মানসিকতা নিয়ে কাজ করারও আহ্বান জানান।

অপরাধ সভায় সকল অফিসার ফোর্সদের নিয়ে অপরাধ দমন, ওয়ারেন্ট তামিল, মাদকচক্র ও আইন শৃঙ্খলা বিষয়ে দিক নির্দেশনা দেন।

কোতোয়ালি থানায় মাসিক অপরাধ ও আইন শৃংখলা পর্যালোচনা সভায় আরও উপস্থিত ছিলেন, রংপুর জেলা পুলিশের অরিতিক্ত পুলিশ সুপার মধুসূদন রায়, এ-সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার আরিফ হোসেন এবং কোতোয়ালী থানার তদন্ত পুলিশ পরিদর্শক, সকল এসআই ও এএসআই সহ পুলিশ সদস্যবৃন্দ।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের অন্যান্য খবর
©বাংলাদেশবুলেটিন২৪