1. tanvirinternational2727@gmail.com : NewsDesk :
  2. hrbangladeshbulletin@gmail.com : News Room : News Room
  3. 25.sanowar@gmail.com : Sanowar Hossain : Sanowar Hossain
মঙ্গলবার, ২১ মে ২০২৪, ০২:৩৬ অপরাহ্ন
শিরোনাম :
আমার উপরে যুক্তরাষ্ট্রের দেয়া  নিষেধাজ্ঞার কোন ভিত্তি নেই- জেনারেল (অব.) আজিজ আহমেদ ২য় ধাপের উপজেলা  পরিষদ নির্বাচনের ভোটগ্রহণ শুরু ২৯ মে ১১১ টি উপজেলায় সাধারণ ছুটি ঘোষণা সাবেক সেনাপ্রধান আজিজ আহমেদের ওপর মার্কিন নিষেধাজ্ঞা আরোপ জাইকার সহযোগিতায় ঢাবি’সহ বিশ্ববিদ্যালয় গুলোতে শুরু হলো ডিএমপি’র “রোড সেফটি স্লোগান কনটেস্ট-২০২৪” আগুন ও ভাংচুরের ঘটনায় ২৭০০ জনকে আসামী করে পুলিশের চার মামলা ইরানের প্রেসিডেন্ট ইব্রাহিম রাইসি আর নেই টাঙ্গাইলে খেলার মাঠের স্বল্পতায় কিশোররা যুক্ত হচ্ছে নেশা, জুয়া সহ গ্যাং কালচারে প্রাইভেট পড়ানোর নামে স্কুলছাত্রদের সঙ্গে বিকৃত যৌনাচার নিটল মটরস বাজারে আনল “টাটা যোদ্ধা”

রংপুরে ৪দফা দাবিতে বিক্ষোভ করেছে পলিটেকনিট ইনস্টিটিউট এর শিক্ষার্থীরা

  • সময় : শনিবার, ১৬ জানুয়ারী, ২০২১
  • ২১৫

অাফ্রিদা জাহিন,বিশেষ প্রতিনিধি:

রংপুরে চার দফা দাবিতে রাস্তা অবরোধ করে বিক্ষোভ করেছে পলিটেকনিক ইনস্টিটিউট এর শিক্ষার্থীরা।

শনিবার বেলা ১২টার দিকে রংপুর প্রেসক্লাব মোড়ে রাস্তা অবরোধ করে আন্দোলন করেন তারা।এরপর একটি বিক্ষোভ মিছিল নিয়ে নগরীর কাচারি বাজারে জেলা প্রশাসক কার্যলয়ের সামনে রাস্তা অবরোধ করে সেখানেও বিক্ষোভ করেন তারা।

শিক্ষার্থীদের দাবিগুলো হল,অতিরিক্ত ফি প্রত্যাহার।ডুয়েটসহ অন্যান্য প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে আসন সংখ্যা বৃদ্ধি করতে হবে। সেশন জট নিরসন ও শর্ট সিলেবাসে ক্লাস চালু করতে হবে।

এসময় পলিটেকনিক ইনস্টিটিউট এর শিক্ষার্থীরা বলেন, করোনার দোহাই দিয়ে ক্লাস পরীক্ষা না নিয়ে উপরন্তু ফি বাড়ানো হয়েছে। আগামীতে কোন পরীক্ষা গ্রহণের কোন উদ্যোগ না থাকায় অনিশ্চয়তার মধ্যে পড়েছেন তারা। এ অবস্থায় আন্দোলনে নামা ছাড়া কোন উপায় নেই তাদের। অবিলম্বে দাবি আদায় না হলে বৃহত আন্দোলনের হুশিয়ারি দেন তারা।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের অন্যান্য খবর
©বাংলাদেশবুলেটিন২৪