1. tanvirinternational2727@gmail.com : NewsDesk :
  2. hrbangladeshbulletin@gmail.com : News Room : News Room
  3. 25.sanowar@gmail.com : Sanowar Hossain : Sanowar Hossain
মঙ্গলবার, ২১ মে ২০২৪, ১২:২৪ অপরাহ্ন
শিরোনাম :
২য় ধাপের উপজেলা  পরিষদ নির্বাচনের ভোটগ্রহণ শুরু ২৯ মে ১১১ টি উপজেলায় সাধারণ ছুটি ঘোষণা সাবেক সেনাপ্রধান আজিজ আহমেদের ওপর মার্কিন নিষেধাজ্ঞা আরোপ জাইকার সহযোগিতায় ঢাবি’সহ বিশ্ববিদ্যালয় গুলোতে শুরু হলো ডিএমপি’র “রোড সেফটি স্লোগান কনটেস্ট-২০২৪” আগুন ও ভাংচুরের ঘটনায় ২৭০০ জনকে আসামী করে পুলিশের চার মামলা ইরানের প্রেসিডেন্ট ইব্রাহিম রাইসি আর নেই টাঙ্গাইলে খেলার মাঠের স্বল্পতায় কিশোররা যুক্ত হচ্ছে নেশা, জুয়া সহ গ্যাং কালচারে প্রাইভেট পড়ানোর নামে স্কুলছাত্রদের সঙ্গে বিকৃত যৌনাচার নিটল মটরস বাজারে আনল “টাটা যোদ্ধা” শেখ হাসিনা কোনো বিদেশি শক্তির পরোয়া করেন না- ওবায়দুল কাদের

পাবলিক বিশ্ববিদ্যালয়ের মধ্যে প্রথম লিডার ট্রেনার হলেন জবি শিক্ষক _ ড. মনিরুজ্জামান খন্দকার

  • সময় : রবিবার, ১০ জানুয়ারী, ২০২১
  • ২২৬

এম.আই এ রাফিল, জবি প্রতিনিধি :

পাবলিক বিশ্ববিদ্যালয়ের মধ্যে প্রথম লিডার ট্রেনার হলেন জগন্নাথ বিশ্ববিদ্যালয় (জবি) রোভার স্কাউটের গ্রুপ সম্পাদক অধ্যাপক ড. মনিরুজ্জামান খন্দকার বাংলাদেশ স্কাউটস ট্রেনিং এর সর্বোচ্চ স্বীকৃতি হিসেবে ফোর বিড্স (লিডার ট্রেনার ) অ্যাওয়ার্ড অর্জন করেছেন। এর মাধ্যমে বাংলাদেশের পাবলিক বিশ্ববিদ্যালয়গুলোর মধ্যে তিনিই প্রথম এ স্বীকৃতি অর্জন করেন।

এর আগে ফোর বিড্স অ্যাওয়ার্ড এর পূর্বশর্ত হিসেবে ফিলিপাইনে এপিআর সিএলটি কোর্সে তিনি অংশগ্রহণ করেন।

লিডার ট্রেনার অ্যাওয়ার্ড অর্জন উপলক্ষ্যে রবিবার (১০ জানুয়ারি) জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মীজানুর রহমান এবং ট্রেজারার অধ্যাপক ড. কামালউদ্দীন আহমদ ড. মনিরুজ্জামানকে শুভেচ্ছা ও অভিনন্দন জানান। এসময় উদ্ভিদবিজ্ঞান বিভাগের চেয়ারম্যান সহ অন্যান্য শিক্ষকবৃন্দ উপস্থিত ছিলেন।

বিশ্ববিদ্যালয়ের উদ্ভিদবিজ্ঞান বিভাগের অধ্যাপক ড. মনিরুজ্জামান খন্দকার অ্যাওয়ার্ড অর্জনের বিষয়ে বলেন, পাবলিক বিশ্ববিদ্যালয়ের মধ্যে জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের হয়ে প্রথম এ খেতাব পাওয়ায় আমি আনন্দিত। এর আগে থেকেই জগন্নাথ বিশ্ববিদ্যালয় রোভার স্কাউট গ্রপ কার্যক্রমের দিক দিয়ে সবার উপরের অবস্থান করে নিয়েছে। রোভার স্কাউটের মাধ্যমে বিশ্ববিদ্যালয়ের এ জায়গা ধরে রাখতে আমি সচেষ্ট থাকব।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের অন্যান্য খবর
©বাংলাদেশবুলেটিন২৪