1. tanvirinternational2727@gmail.com : NewsDesk :
  2. hrbangladeshbulletin@gmail.com : News Room : News Room
  3. 25.sanowar@gmail.com : Sanowar Hossain : Sanowar Hossain
শনিবার, ১৮ মে ২০২৪, ১১:৪৮ পূর্বাহ্ন
শিরোনাম :
রাজধানীর কারওয়ান বাজারে লাগা আগুন নিয়ন্ত্রণে টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিতে ফুলেল শুভেচ্ছা জানালো বাপাকা কেন্দ্রীয় নির্বাহী কমিটি বাংলাদেশ পুলিশ যেকোনো পরিস্থিতি মোকাবিলায় সক্ষম- আইজিপি শারক্বীয়ার প্রধান অস্ত্র সরবরাহকারী বিপুল পরিমাণ অস্ত্র ও বিস্ফোরকসহ গ্রেফতার পূর্ব শত্রুতার জেরে সাবেক চেয়ারম্যানকে গুলি করে হত্যা! ক্রেতা সেজে বসুন্ধরা শপিং মল থেকে আইফোন চুরি করতে গিয়ে আটক ১ কাল থেকে বৃষ্টি হতে পারে ডিমের হাফ সেঞ্চুরি, সবজির দাম আকাশ ছোঁয়া ছিনতাই হওয়া স্বদেশ আবার ফিরিয়ে আনেন শেখ হাসিনা- ড.সৈয়দ আনোয়ার হোসেন শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন-যোগাযোগ ব্যবস্থার অভাবনীয় সাফল্য শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত

পীরগঞ্জে বেতন বৈষম্য নিরসনের দাবিতে ১১দিন ধরে কর্ম বিরতি

  • সময় : রবিবার, ৬ ডিসেম্বর, ২০২০
  • ১৬৩

ঠাকুরগাঁওয়ে বেতন বৈষম্য নিরসনের দাবিতে ১১ দিন ধরে কর্ম বিরতি ও অবস্থান কর্মসূচি পালন করেছে বাংলাদেশ হেলথ এসিস্ট্যান্ট এসোসিয়েশন ও বাংলাদেশ স্বাস্থ্য বিভাগীয় পরিদর্শক সমিতি।

রবিবার বিকালে দেশব্যাপী চলমান কর্ম বিরতির অংশ হিসেবে পীরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সামনে এ কর্ম বিরতি ও অবস্থান কর্মসূচি পালন করছেন তারা।

এসময় নিয়োগবিধি সংশোধনসহ ক্রমানুসারে স্বাস্থ্য পরিদর্শক, সহকারী স্বাস্থ্য পরিদর্শক ও স্বাস্থ্য সহকারীদের বেতন গ্রেড ১৬তম থেকে যথাক্রমে ১১, ১২ ও ১৩তম গ্রেডে উন্নীতকরনে দাবি করেন তারা।

বক্তারা বলেন, বলেন ঠাকুরগাঁও জেলার ১২৫’জন কর্মকর্তা কর্মবিরতি করছি। আমাদের দাবি নিয়ে দীর্ঘ সময় সরকারের বিভিন্ন মহলে উপস্থাপন করে আসছি। আশ্বাস ছাড়া আর কিছুই মেলেনি। তাই আজ আমরা কর্ম বিরতির মত কঠোর অবস্থান গ্রহণ করেছি।

এ সময় বক্তব্য দেন, বাংলাদেশ হেলথ এসিস্ট্যান্ট এসোসিয়েশন পীরগঞ্জ উপজেলা শাখার সভাপতি সাহারা বানু,সাধারণ সম্পাদক ইকরামুল প্রমূখ।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের অন্যান্য খবর
©বাংলাদেশবুলেটিন২৪