1. tanvirinternational2727@gmail.com : NewsDesk :
  2. hrbangladeshbulletin@gmail.com : News Room : News Room
  3. 25.sanowar@gmail.com : Sanowar Hossain : Sanowar Hossain
শনিবার, ১৮ মে ২০২৪, ১২:০৯ অপরাহ্ন
শিরোনাম :
রাজধানীর কারওয়ান বাজারে লাগা আগুন নিয়ন্ত্রণে টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিতে ফুলেল শুভেচ্ছা জানালো বাপাকা কেন্দ্রীয় নির্বাহী কমিটি বাংলাদেশ পুলিশ যেকোনো পরিস্থিতি মোকাবিলায় সক্ষম- আইজিপি শারক্বীয়ার প্রধান অস্ত্র সরবরাহকারী বিপুল পরিমাণ অস্ত্র ও বিস্ফোরকসহ গ্রেফতার পূর্ব শত্রুতার জেরে সাবেক চেয়ারম্যানকে গুলি করে হত্যা! ক্রেতা সেজে বসুন্ধরা শপিং মল থেকে আইফোন চুরি করতে গিয়ে আটক ১ কাল থেকে বৃষ্টি হতে পারে ডিমের হাফ সেঞ্চুরি, সবজির দাম আকাশ ছোঁয়া ছিনতাই হওয়া স্বদেশ আবার ফিরিয়ে আনেন শেখ হাসিনা- ড.সৈয়দ আনোয়ার হোসেন শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন-যোগাযোগ ব্যবস্থার অভাবনীয় সাফল্য শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত

সাহান আরা আবদুল্লাহ’র সমা‌ধিস্থ‌লে বিআরইউ’র শ্রদ্ধা নি‌বেদন

  • সময় : শুক্রবার, ১২ জুন, ২০২০
  • ১৯৫

পার্বত্য চট্টগ্রাম শান্তিচুক্তি বাস্তবায়ন ও পরিবীক্ষণ কমিটির আহবায়ক (মন্ত্রী), বরিশাল-১ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সভাপতি আবুল হাসানাত আব্দুল্লাহ-এমপির সহধর্মীণি ও বরিশাল সিটি কর্পোরেশনের মেয়র সেরনিয়াবাত সাদিক আব্দুল্লাহর মাতা, ১৯৭৫ সালের ১৫ আগস্ট ভয়াল কালরাতের প্রত্যক্ষদর্শী ও গুলিবিদ্ধ শহীদ জননী বীর মুক্তিযোদ্ধা সাহান আরা বেগম এর সমাধিস্থলে শ্রদ্ধা নিবেদন ও কবর জিয়ারত করেছেন বরিশাল রিপোর্টার্স ইউনিটি (বিআরইউ)’র নেতৃবৃন্দ।

শুক্রবার (১২ জুন) সকাল সাড়ে ১১ টায় বরিশাল নগরীর মুসলিম গোরস্থানে সমাধিস্থলে মরহুমার রুহের মাগফেরাত কামনা করে কবর জিয়ারত করা হয়। এরআগে সমাধিস্থলে ফুলের শ্রদ্ধা নিবেদন করেন বরিশাল রিপোর্টার্স ইউনিটির নেতৃবৃন্দ। এসময় উপস্থিত ছিলেন, বরিশাল রিপোর্টার্স ইউনিটির সভাপতি সুশান্ত ঘোষ, সাবেক সভাপতি আনিসুর রহমান খান স্বপন, সাধারণ সম্পাদক মিথুন সাহা, সিনিয়র সাংবাদিক বিধান সরকার, শেখ মাসুম বিল্লাহ, ওলিউর রহমান, এম জুয়েল, মুশফিক সৌরভ, আবুল বাসার, বিল্পব কর্মকার, টিটু দাস প্রমুখ।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের অন্যান্য খবর
©বাংলাদেশবুলেটিন২৪