1. tanvirinternational2727@gmail.com : NewsDesk :
  2. hrbangladeshbulletin@gmail.com : News Room : News Room
  3. 25.sanowar@gmail.com : Sanowar Hossain : Sanowar Hossain
শুক্রবার, ১৭ মে ২০২৪, ১২:১৪ পূর্বাহ্ন
শিরোনাম :
গাজীপুরে যমুনা ট্রেনের ইঞ্জিনে আগুন পুলিশ সার্ভিস এসোসিয়েশনের নবনির্বাচিত কার্যনির্বাহী কমিটির অভিষেক অনুষ্ঠিত ব্যাটারি চালিত অটোরিকশা বন্ধে অভিযান চালাচ্ছে ডিএমপি ‘নো হেলমেট, নো ফুয়েল’ কার্যক্রম বাস্তবায়নের জন্য পুলিশ কর্মকর্তাদের কঠোর নির্দেশনা পবিত্র ঈদুল আযহায় এ বছর এক কোটি ২৯ লাখ ৮০ হাজার ৩৬৭টি পশু কোরবানির জন্য প্রস্তুত আছে-মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী এক সময়ের জনপ্রিয় রেডিও ও টেপরেকর্ডার এখন বিলুপ্ত প্রায় ৬ হাজার পিস ইয়াবাসহ নারী মাদক ব্যবসায়ী আটক! সাভারে সাংবাদিককে নিয়ে অপপ্রচার, তিন জনের বিরুদ্ধে লিগ্যাল নোটিশ যানজট নিয়ন্ত্রণে নগরবাসীর আন্তরিকতা ও সহযোগীতা প্রয়োজন- ডিএমপি কমিশনার আরসার আস্তানায় র‌্যাবের অভিযান

সাকিবের নিরাপত্তায় গানম্যান নিয়োগ

  • সময় : বুধবার, ১৮ নভেম্বর, ২০২০
  • ১৭৬

সামাজিক যোগাযোগ মাধ্যমে সাকিবকে হত্যার হুমকিকে গুরুত্বের সঙ্গে দেখছে বিসিবি। বিষয়টি বিসিবির পক্ষ থেকে আইনশৃঙ্খলা বাহিনীকে জানানো হয়। এরপরই সাকিবের নিরাপত্তায় দ্রুত একজন গানম্যান নিয়োগ দিয়েছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।
বুধবার (১৮ নভেম্বর) মিরপুরে অনুশীলনে এলে তার সঙ্গে গানম্যানকে দেখা যায়।

এর আগে সামাজিক যোগাযোগ মাধ্যমে বিশ্বসেরা ওয়ানডে অলরাউন্ডার সাকিব আল হাসানকে হত্যার হুমকি দেন এক যুবক। রোববার (১৫ নভেম্বর) রাত ১২টা ৭ মিনিটে নিজের ফেসবুক অ্যাকাউন্ট ‘Mohsin Talukdar’ থেকে লাইভে এসে সাকিবকে হত্যার হুমকি দেন তিনি।

সম্প্রতি কলকাতায় গিয়ে কালীপূজার এক অনুষ্ঠানে অংশগ্রহণ করেন সাকিব। এতে বিক্ষুব্ধ হয়ে এই অলরাউন্ডারকে কুপিয়ে হত্যার হুমকি দেন মহসিন। এ সময় অকথ্য ভাষায় সাকিবকে গালাগালও করতে থাকেন তিনি।

পরে মঙ্গলবার (১৭ নভেম্বর) সকালে সুনামগঞ্জ জেলার রানসি গ্রাম থেকে তাকে গ্রেফতার করে র‍্যাব।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের অন্যান্য খবর
©বাংলাদেশবুলেটিন২৪