1. tanvirinternational2727@gmail.com : NewsDesk :
  2. hrbangladeshbulletin@gmail.com : News Room : News Room
  3. 25.sanowar@gmail.com : Sanowar Hossain : Sanowar Hossain
বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ১১:৫১ অপরাহ্ন
শিরোনাম :
গাজীপুরে যমুনা ট্রেনের ইঞ্জিনে আগুন পুলিশ সার্ভিস এসোসিয়েশনের নবনির্বাচিত কার্যনির্বাহী কমিটির অভিষেক অনুষ্ঠিত ব্যাটারি চালিত অটোরিকশা বন্ধে অভিযান চালাচ্ছে ডিএমপি ‘নো হেলমেট, নো ফুয়েল’ কার্যক্রম বাস্তবায়নের জন্য পুলিশ কর্মকর্তাদের কঠোর নির্দেশনা পবিত্র ঈদুল আযহায় এ বছর এক কোটি ২৯ লাখ ৮০ হাজার ৩৬৭টি পশু কোরবানির জন্য প্রস্তুত আছে-মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী এক সময়ের জনপ্রিয় রেডিও ও টেপরেকর্ডার এখন বিলুপ্ত প্রায় ৬ হাজার পিস ইয়াবাসহ নারী মাদক ব্যবসায়ী আটক! সাভারে সাংবাদিককে নিয়ে অপপ্রচার, তিন জনের বিরুদ্ধে লিগ্যাল নোটিশ যানজট নিয়ন্ত্রণে নগরবাসীর আন্তরিকতা ও সহযোগীতা প্রয়োজন- ডিএমপি কমিশনার আরসার আস্তানায় র‌্যাবের অভিযান

বার্সার বিরুদ্ধে মামলা করলেন নেইমার

  • সময় : শুক্রবার, ১৩ নভেম্বর, ২০২০
  • ২৭৫

ব্রাজিলিয়ান তারকা ফুটবলার নেইমার এবং বার্সেলোনার পাল্টাপাল্টি আইনি মারপ্যাঁচ যেন থামছেই না। গেল ক’দিন আগে বাড়তি বেতন দেওয়ার অর্থ ফেরত পাওয়ার বিষয়ে মামলা করার হুমকি দেয় স্প্যানিশ ক্লাব বার্সেলোনা। নেইমারের কাছে পাওনা ১০০ কোটি টাকা (১০ মিলিয়ন ইউরো) দাবি করে মামলার প্রস্তুতি নিচ্ছিল বার্সেলোনা। কিন্তু তার আগেই উল্টো ক্লাবটির বিরুদ্ধে মামলা করে দিলো নেইমার। নেইমারের আইনজীবী নিশ্চিত করেছেন এ তথ্য।

ক্লাবের কাছে নেইমার দাবি করেন প্রায় সাড়ে ৪শ’ কোটি টাকা। শুধু মামলাই করেননি নেইমার, তার প্রতিনিধির মাধ্যমে অন্য একটি আবেদনও জানিয়েছেন। জরিমানার অর্থ থেকে মুক্তি পাওয়ার জন্য আবেদনও জমা দিয়েছেন ব্রাজিলিয়ান এই তারকা। গেল জুনে আদালত রায় দিয়েছিল নেইমার যেন বার্সেলোনা ক্লাবকে ৬.৭ মিলিয়ন ইউরো ফিরিয়ে দেয়। এই জরিমানা থেকে মুক্তি পেতেই আবেদন করেন নেইমার।

স্প্যানিশ গণমাধ্যমের খবর অনুযায়ী, বার্সাকে আটকে প্রায় ৬০ মিলিয়ন ইউরো দাবি করছেন নেইমার। ব্রাজিলিয়ান এই তারকা এখনও বিশ্বাস করেন, ২০১৭ সালে পিএসজিতে যাওয়ার আগে বার্সার সঙ্গে যে চুক্তি নবায়ন করেছিলেন, সেই চুক্তির শর্ত অনুযায়ী বোনাস ৪৪ মিলিয়ন ইউরো পাওনা রয়েছেন।

বার্সা শুধু তাকে পারিশ্রমিক দিয়েছিল, তিনি ক্লাবে থাকাকালীন সময় পর্যন্ত। এরপর ক্লাব বদলে পিএসজিতে চলে গেলেও এখনও পর্যন্ত মামলা চলছে। পুরো বিষয়টা এখন কাতালোনিয়া হাইকোর্টে মীমাংসার অপেক্ষায়।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের অন্যান্য খবর
©বাংলাদেশবুলেটিন২৪