1. tanvirinternational2727@gmail.com : NewsDesk :
  2. hrbangladeshbulletin@gmail.com : News Room : News Room
  3. 25.sanowar@gmail.com : Sanowar Hossain : Sanowar Hossain
শনিবার, ১৮ মে ২০২৪, ০৫:৩৭ অপরাহ্ন
শিরোনাম :
রাজধানীর কারওয়ান বাজারে লাগা আগুন নিয়ন্ত্রণে টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিতে ফুলেল শুভেচ্ছা জানালো বাপাকা কেন্দ্রীয় নির্বাহী কমিটি বাংলাদেশ পুলিশ যেকোনো পরিস্থিতি মোকাবিলায় সক্ষম- আইজিপি শারক্বীয়ার প্রধান অস্ত্র সরবরাহকারী বিপুল পরিমাণ অস্ত্র ও বিস্ফোরকসহ গ্রেফতার পূর্ব শত্রুতার জেরে সাবেক চেয়ারম্যানকে গুলি করে হত্যা! ক্রেতা সেজে বসুন্ধরা শপিং মল থেকে আইফোন চুরি করতে গিয়ে আটক ১ কাল থেকে বৃষ্টি হতে পারে ডিমের হাফ সেঞ্চুরি, সবজির দাম আকাশ ছোঁয়া ছিনতাই হওয়া স্বদেশ আবার ফিরিয়ে আনেন শেখ হাসিনা- ড.সৈয়দ আনোয়ার হোসেন শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন-যোগাযোগ ব্যবস্থার অভাবনীয় সাফল্য শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত

রাণীশংকৈলে বাবার নছিমনে দুই বছরের কন্যা শিশুর মৃত্যু

  • সময় : বৃহস্পতিবার, ৫ নভেম্বর, ২০২০
  • ১৬৮

ঠাকুরগাঁওয়ে রাণীশংকৈল উপজেলার ধর্মগড় ইউনিয়নের দেহুট গ্রামের মোমিন নামের এক নছিমন ড্রাইভারের নিজের নছিমনে ফাতেমা নামে ২ বছরের কন্যাশিশুর মৃত্যুর খবর পাওয়া গেছে। স্থানীয় সূত্রে জানাযায়, ৫ নভেম্বর বৃহস্পতিবার সকালে নিজের বাড়ীতে থাকা নছিমন গাড়ী চালনার জন্য স্টার্ট না হওয়ায় সমস্যা দেখা দেয়।

পরে মোমিনসহ তার বাড়ির লোকজন মিলে গাড়ীটিকে বাড়ী থেকে গাড়ীটি বের করার জন্য পীছন থেকে ধাক্কা দেয়। এতেও নছিমন গাড়ীটি স্টার্ট না হলে সবাই মিলে গাড়ীটি রাস্তায় বের করার জন্য ঠেলতে থাকে। বাড়িতে থাকা হাটিহাটি পা পা দেড় বছরের কন্যা শিশুটি সবার অগোচরে নছিমন গাড়ীর চাকায় এসে ঢুকে পড়ে । এসময় পরিবারের লোকজন কন্যাশুটিকে চাকার নীচে দেখতে পেয়ে দ্রুত শিশুটিকে উদ্ধার করলেও মাথা থেতলে গিয়ে ঘটনা স্থলেই মারা যায় বলে স্থানীয়রা জানান।

জানাযায়, মোমিন বিভিন্ন হাটে ব্যবসায়ীদের গরু বহনকরার কাজে নছিমনটি চালিয়ে সংসার চালিয়ে আসছেন। ধর্মগড় ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান সফিকুল ইসলাম মুকুল জানান, নছিমনের চাকায় পড়ে ছোট্র একটি কন্যাশিশুর মৃত্যুর খবর পেয়েছি। বিষয়টি থানা পুলিশকে জানাতে বলা হয়েছে।

এদিকে নিজের নছিমন গাড়ীর চাকায় কন্যা শিশুটির মৃত্যুতে মোমিনের পরিবারে শোকের ছাঁয়া নেমে এসেছে।


সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের অন্যান্য খবর
©বাংলাদেশবুলেটিন২৪