1. tanvirinternational2727@gmail.com : NewsDesk :
  2. hrbangladeshbulletin@gmail.com : News Room : News Room
  3. 25.sanowar@gmail.com : Sanowar Hossain : Sanowar Hossain
শুক্রবার, ১৭ মে ২০২৪, ১২:৩৮ পূর্বাহ্ন
শিরোনাম :
গাজীপুরে যমুনা ট্রেনের ইঞ্জিনে আগুন পুলিশ সার্ভিস এসোসিয়েশনের নবনির্বাচিত কার্যনির্বাহী কমিটির অভিষেক অনুষ্ঠিত ব্যাটারি চালিত অটোরিকশা বন্ধে অভিযান চালাচ্ছে ডিএমপি ‘নো হেলমেট, নো ফুয়েল’ কার্যক্রম বাস্তবায়নের জন্য পুলিশ কর্মকর্তাদের কঠোর নির্দেশনা পবিত্র ঈদুল আযহায় এ বছর এক কোটি ২৯ লাখ ৮০ হাজার ৩৬৭টি পশু কোরবানির জন্য প্রস্তুত আছে-মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী এক সময়ের জনপ্রিয় রেডিও ও টেপরেকর্ডার এখন বিলুপ্ত প্রায় ৬ হাজার পিস ইয়াবাসহ নারী মাদক ব্যবসায়ী আটক! সাভারে সাংবাদিককে নিয়ে অপপ্রচার, তিন জনের বিরুদ্ধে লিগ্যাল নোটিশ যানজট নিয়ন্ত্রণে নগরবাসীর আন্তরিকতা ও সহযোগীতা প্রয়োজন- ডিএমপি কমিশনার আরসার আস্তানায় র‌্যাবের অভিযান

বাঁশখালী ভলিবল গোল্ডকাপ টুর্নামেন্টের জমজমাট ফাইন্যালে শেখেরখীল হীরামন ক্লাব চ্যাম্পিয়ন।

  • সময় : রবিবার, ১ নভেম্বর, ২০২০
  • ২৯৭


চট্টগ্রাম জেলার বাঁশখালী উপজেলায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শততম জন্মবার্ষিকী উপলক্ষে আয়োজিত চেয়ারম্যান ভলিবল গোল্ডকাপ টুর্নামেন্টের জমজমাট ফাইনাল খেলা সম্পন্ন হয়েছে। ৩১ অক্টোবর’২০ ইং, শনিবার বিকাল ৪ টার সময় উপজেলার ছনুয়া ইউনিয়নের হাজ্বী কালামিয়া পাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে ব্যাপক উৎসাহ-উদ্দীপনার মধ্য দিয়ে উক্ত ফাইন্যাল খেলা সম্পন্ন হয়। বীর মুক্তিযোদ্ধা শহীদ উল্লাহ’র সভাপতিত্বে, শাহাব উদ্দিন রাকিবের সঞ্চালনায় এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাঁশখালী ইউপি চেয়ারম্যান সমিতির সভাপতি ও কালিপুর ইউনিয়নের চেয়ারম্যানি এডভোকেট আ.ন.ম শাহাদত আলম,

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শেখেরখীল ইউপি চেয়ারম্যান মো. ইয়াছিন তালুকদার, ছনুয়া ইউপি চেয়ারম্যান এম.হারুনুর রশীদ, ক্রীড়াবিদ এম. এনামুল হক বাহাদুর, ছনুয়া ইউনিয়ন আ.লীগ নেতা আলমগীর কবির, ইসমাইল কুতুবী,আবদুল আজিজ (টিপু),ইউপি সদস্য হেফাজুল করিম, একুশে পত্রিকার ও সাংবাদিক মো. বেলাল উদ্দিন প্রমুখ।
ফাইন্যাল ম্যাচে শক্তিশালী শেখেরখীল হীরামন ভলিবল ক্লাব ও চকরিয়া খুঁটাখালী ভলিবল ক্লাব পরস্পর পরস্পরের মুখোমুখি হন। দারুন প্রতিদ্বন্ধিতাপুর্ন ফাইন্যাল ম্যাচে চৌকশ ও নান্দনিক ক্রিড়াশৈলী প্রদর্শন করে শেখেরখীল হীরামন ক্লাব চকরিয়া খুটাখালী ভলিবল ক্লাবকে হারিয়ে চ্যাম্পীয়ন হওয়ার গৌরব অর্জন করেন। সেরা খেলোয়াড় নির্বাচিত হন শেখেরখীল হীরামন ক্লাবের তানভীর।

চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করা শেখেরখীল হীরামন ক্লাবকে ৮০ হাজার টাকা দামের ট্রপি ও রানার্সআপ হওয়ার গৌরব অর্জন করা চকরিয়া খুটাখালী ভলিবল ক্লাবকে ৫০ হাজার টাকা দামের ট্রপি প্রদান করে পুরস্কৃত করা হয়। খেলা পরিচালনার দায়িত্বে ছিলেন মো. ফরহাদ হোসেন ও নাজিম উদ্দীন। খেলা শুরুর প্রথম দিকে শেখেরখীল হীরামন ক্লাবের দর্শকরা উত্তেজনা সৃষ্টি করলেও খেলায় দায়িত্বরত স্বেচ্ছাসেবকরা পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন। সুশৃঙ্খলভাবে পুরো খেলা সম্পন্ন হয়। দু’দলের তুমুল লড়াইয়ে দর্শকদের করতালিতে মুখরিত হয় খেলার মাঠ। এতে দর্শকদের মাঝে উৎসাহ-উদ্দীপনার কমতি ছিল না।


প্রধান অতিথি কালিপুর ইউনিয়ন পরিষদের আ.ন.ম শাহাদত আলম বলেন, ’আজকে আমার মনে হয়েছে, জাতীয় স্টেডিয়ামে খেলা দেখতে এলাম। বাঁশখালীর প্রত্যন্ত অঞ্চল ছনুয়ার বুকে এ ধরনের আয়োজন দেখে সত্যি আমি আনন্দিত। দু’দলের খেলা উপভোগ করলাম। আমি মনে করি এ ধরনের আয়োজন প্রতি বছরই হওয়া উচিত।
নান্দনিক এ খেলার মুল আয়োজক ছনুয়া ইউপি চেয়ারম্যান এম হারুনর রশীদ টুর্নামেন্টের শুরু থেকে শেষ পর্যন্ত অংশগ্রহন করা সকল খেলোয়াড়, কর্মকর্তা,

স্বেচ্ছাসেবক ও অতিথি সহ সংশ্লিষ্ট সকলকে ধন্যবাদ জানিয়ে বলেন, সুস্থ ধারার ক্রিড়া কার্যক্রম এলাকার যুব সমাজকে অসামাজিক কার্যকলাপ থেকে দুরে সরিয়ে রেখে সুন্দর সমাজ বিনির্মানে সহায়ক শক্তি হিসাবে ভুমিকা রাখে। তাই আগামীতে এ ধারা অব্যাহত থাকবে বলে জানান।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের অন্যান্য খবর
©বাংলাদেশবুলেটিন২৪