1. tanvirinternational2727@gmail.com : NewsDesk :
  2. hrbangladeshbulletin@gmail.com : News Room : News Room
  3. 25.sanowar@gmail.com : Sanowar Hossain : Sanowar Hossain
শনিবার, ১৮ মে ২০২৪, ০৫:০৬ অপরাহ্ন
শিরোনাম :
রাজধানীর কারওয়ান বাজারে লাগা আগুন নিয়ন্ত্রণে টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিতে ফুলেল শুভেচ্ছা জানালো বাপাকা কেন্দ্রীয় নির্বাহী কমিটি বাংলাদেশ পুলিশ যেকোনো পরিস্থিতি মোকাবিলায় সক্ষম- আইজিপি শারক্বীয়ার প্রধান অস্ত্র সরবরাহকারী বিপুল পরিমাণ অস্ত্র ও বিস্ফোরকসহ গ্রেফতার পূর্ব শত্রুতার জেরে সাবেক চেয়ারম্যানকে গুলি করে হত্যা! ক্রেতা সেজে বসুন্ধরা শপিং মল থেকে আইফোন চুরি করতে গিয়ে আটক ১ কাল থেকে বৃষ্টি হতে পারে ডিমের হাফ সেঞ্চুরি, সবজির দাম আকাশ ছোঁয়া ছিনতাই হওয়া স্বদেশ আবার ফিরিয়ে আনেন শেখ হাসিনা- ড.সৈয়দ আনোয়ার হোসেন শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন-যোগাযোগ ব্যবস্থার অভাবনীয় সাফল্য শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত

চট্টগ্রামের আরাকান সড়কে ট্রাক-সিএনজি মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলেই চালক হানিফ নিহত, আহত-৩।

  • সময় : বৃহস্পতিবার, ২৯ অক্টোবর, ২০২০
  • ৩৬৭

দক্ষিণ চট্টগ্রামের বাঁশখালী-আনোয়ারা-চট্টগ্রাম সড়কের(আরাকান সড়ক) আনোয়ারা উপজেলার কালাবিবি দিঘী সংলগ্ন শোলকাটা রাস্তার মাথা এলাকায় গরুবাহী একটি ট্রাকের সাথে যাত্রিবাহী একটি সিএনজি’র মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলেই সিএনজি চালক মোহাম্মদ হানিফ(৬৫) মৃত্যুবরন করে এবং সিএনজি’র ৩ জন যাত্রি গুরুতরভাবে আহত হয়।


২৯ অক্টোবর’২০ ইং বৃহস্পতিবার সকাল ৬ টার সময় মর্মান্তিক এ দুর্ঘটনা ঘটে। নিহত সিএনজি চালকের বাড়ি বাঁশখালী উপজেলার ১ নং পুকুরিয়া ইউনিয়নের ৮নং ওয়ার্ডস্থ চৌমুহনী রওজা পাড়া। গুরুতর আহত তিন জনকে প্রথমে আনোয়ারা উপজেলা হাসপাতালে ভর্তি করা হয়, পরে তাদের একজনের অবস্থা আশঙ্কাজনক হলে তাকে দ্রুত চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করা হয়। আহতরা হলেন- আনোয়ারার চুন্নাপাড়া এলাকার বাসিন্দা ভ্যান চালক সফিকুর রহমান (৪৮), তৈলারদ্বীপের ছানোয়ার (৩২) ও শিশু স্বরণী বড়ুয়া (৫)।
স্থানীয় সূত্রে জানা গেছে,

বৃহস্পতিবার সকালে বাঁশখালীর চৌমুহনী স্টেশন থেকে ছেড়ে যাওয়া সিএনজিটি যাত্রী নিয়ে চট্টগ্রাম অভিমুখে যাওয়ার পথে উত্তরবঙ্গ থেকে গরুবোঝাই একটি ট্রাক আনোয়ারা সরকার হাট আসার পথে আরাকান সড়কের আনোয়ারা শোলকাটা নামক স্থানে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই সিএনজি চালক হানিফ(৬৫) মারা যান এবং সিএনজিটি ধুমড়ে মুচড়ে গিয়ে ছিন্নভিন্ন হয়ে যায়। পরে স্থানীয়রা গুরুতর আহত তিনজনকে উদ্ধার করে উপজেলা হাসপাতালে পাঠান।


আনোয়ারা উপজেলা হাসপাতালের দায়িত্বরত চিকিৎসকরা জানান, আহতদের মধ্যে একজনের অবস্থা আশঙ্কাজনক। উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল নিয়ে যাওয়ার পরামর্শ দেওয়া হয়েছে।
আনোয়ারা থানার ওসি (তদন্ত) মো. দিদারুল ইসলাম সিকদার বলেন, দুর্ঘটনাস্থল থেকে গাড়ি দুটি জব্দ করা হয়েছে। এ বিষয়ে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

এদিকে সিএনজি চালক হানিফের মৃত্যুতে বাঁশখালী তার গ্রামের বাড়িতে শোকের মাতমের পাশাপাশি পুরো এলাকায় শোকের ছায়া নেমে এসেছে বলে জানিয়েছেন পুকুরিয়া চৌমুহনী সিএনজি চালক সমিতির সাধারন সম্পাদক মোহাম্মদ মামুনুর রশিদ। নিহত হানিফ অত্যন্ত ভাল এবং অমায়িক মানুষ ছিলেন। সে ৪ ছেলে ৩ মেয়ের জনক। পরিবারে সে ছাড়া উপার্জনক্ষম আর কেউ নেই। নিহত হানিফকে বাদে জোহর নামাজা জানাজা শেষে পরিবারিক কবরস্থানে দাফন করা হয়েছে

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের অন্যান্য খবর
©বাংলাদেশবুলেটিন২৪