1. tanvirinternational2727@gmail.com : NewsDesk :
  2. hrbangladeshbulletin@gmail.com : News Room : News Room
  3. 25.sanowar@gmail.com : Sanowar Hossain : Sanowar Hossain
শনিবার, ১৮ মে ২০২৪, ১০:১৪ অপরাহ্ন
শিরোনাম :
দেশে জঙ্গিবাদ ও সন্ত্রাসবাদ নিয়ন্ত্রণে রয়েছে- আইজিপি রাজধানীর কারওয়ান বাজারে লাগা আগুন নিয়ন্ত্রণে টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিতে ফুলেল শুভেচ্ছা জানালো বাপাকা কেন্দ্রীয় নির্বাহী কমিটি বাংলাদেশ পুলিশ যেকোনো পরিস্থিতি মোকাবিলায় সক্ষম- আইজিপি শারক্বীয়ার প্রধান অস্ত্র সরবরাহকারী বিপুল পরিমাণ অস্ত্র ও বিস্ফোরকসহ গ্রেফতার পূর্ব শত্রুতার জেরে সাবেক চেয়ারম্যানকে গুলি করে হত্যা! ক্রেতা সেজে বসুন্ধরা শপিং মল থেকে আইফোন চুরি করতে গিয়ে আটক ১ কাল থেকে বৃষ্টি হতে পারে ডিমের হাফ সেঞ্চুরি, সবজির দাম আকাশ ছোঁয়া ছিনতাই হওয়া স্বদেশ আবার ফিরিয়ে আনেন শেখ হাসিনা- ড.সৈয়দ আনোয়ার হোসেন

ময়মনসিংহে ভাতিজি ধর্ষণে বৃদ্ধের যাবজ্জীবন কারাদণ্ড

  • সময় : মঙ্গলবার, ২৭ অক্টোবর, ২০২০
  • ২০৯


ময়মনসিংহে শিশু ধর্ষণ মামলায় বৃদ্ধ চাচার যাবজ্জীবন কারাদণ্ড হয়েছে। আদালত সূত্রে জানা যায় ২৭ অক্টোবর মঙ্গলবার দুপুরে নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিচারক এসএম এরশাদুল আলম এই আদেশ দেন।
যাবজ্জীবন দণ্ডপ্রাপ্ত মোতালেব হোসেন ময়মনসিংহ সদর উপজেলার দক্ষিণ পাড়াইল গ্রামের বাসিন্দা।
মামলা সূত্রে জানা যায়, ২০১৩ সালের ১২ এপ্রিল দুপুরে ৮ বছর বয়সী ছোট মেয়েকে একা ঘরে রেখে পরিবারের অন্য সদস্যরা পুকুরে গোসল করতে যায়।

এই সুযোগে প্রতিবেশী মোতালেব হোসেন মতু শিশুটিকে ধর্ষণ করেন। ঘটনার পরদিন কোতোয়ালী মডেল থানায় মামলা দায়ের করেন শিশুটির পিতা।শিশুটি সম্পর্কে মোতালেবের ভাতিজি।


ধর্ষণের ঘটনার আট বছর পর মামলার দীর্ঘ শুনানিআন্তে একমাত্র আসামি মোতালেব হোসেন মতুকে আদালত যাবজ্জীবন কারাদণ্ডের আদেশ দেন ।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের অন্যান্য খবর
©বাংলাদেশবুলেটিন২৪