1. tanvirinternational2727@gmail.com : NewsDesk :
  2. hrbangladeshbulletin@gmail.com : News Room : News Room
  3. 25.sanowar@gmail.com : Sanowar Hossain : Sanowar Hossain
শুক্রবার, ১৭ মে ২০২৪, ০১:১৯ অপরাহ্ন
শিরোনাম :
শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন-যোগাযোগ ব্যবস্থার অভাবনীয় সাফল্য শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত রাজধানীর শ্যামপুর থেকে ফেনসিডিল সহ ৫ মাদক ব্যবসায়ী আটক র‌্যাবের উপর দেয়া যুক্তরাষ্ট্রের নিষেধাজ্ঞা প্রত্যাহার হচ্ছে না যুক্তরাষ্ট্রে পৌঁছেছে টাইগাররা ৬ তারিখে বাজেট দেবো, বাস্তবায়নও করবো- প্রধানমন্ত্রী কুমিল্লার চৌদ্দগ্রামে বাস উল্টে ৫ জন নিহত, আহত ১০ প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস আজ গাজীপুরে যমুনা ট্রেনের ইঞ্জিনে আগুন পুলিশ সার্ভিস এসোসিয়েশনের নবনির্বাচিত কার্যনির্বাহী কমিটির অভিষেক অনুষ্ঠিত ব্যাটারি চালিত অটোরিকশা বন্ধে অভিযান চালাচ্ছে ডিএমপি

ময়মনসিংহের ত্রিশালে গাঁজাসহ সুনামগঞ্জ জেলার দুইজন গ্রেপ্তার

  • সময় : মঙ্গলবার, ২৭ অক্টোবর, ২০২০
  • ১৬৭

ময়মনসিংহের ত্রিশালে এক কেজি গাজাসহ দুই মাদক ব্যবসায়ী কে আটক করা হয়েছে।
জানা যায় মঙ্গলবার ২৭ অক্টোবর সকালে এক কেজি গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী কে আটক করেছে ত্রিশাল বাজার নিরাপত্তা কর্মীরা। আটকের বিষয়ে ত্রিশাল বাজার ব‍্যাবসা পরিচালনা কমিটির নেতৃবৃন্দকে অবগত করা হলে তার সংগঠনের সাধারণ সস্পাদক ও ত্রিশাল প্রেসক্লাবের সভাপতি অধ্যাপক গোলাম মোস্তফা সরকারের কাছে তাদের হস্তান্তর করেন। পরে খবর পেয়ে ত্রিশাল থানা পুলিশ গ্রেফতার করে নিয়ে যায়। গ্রেফতারকৃতরা হলেন সুনামগঞ্জ জেলার তাহেরপুর উপজেলার নেকবর আলী (৩৮ ) ও তাজুল ইসলাম( ৩৫)।


গ্রেপ্তারকৃতরা ত্রিশাল থানা পুলিশকে জানান তাহেরপুর উপজেলা থেকে তারা গাঁজা নিয়ে বিক্রি জন্য ময়মনসিংহের ফুলবাড়িয়া উপজেলায় যেতে চেয়েছিল।
ত্রিশাল থানার অফিসার ইনচার্জ মাহমুদুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের অন্যান্য খবর
©বাংলাদেশবুলেটিন২৪