1. tanvirinternational2727@gmail.com : NewsDesk :
  2. hrbangladeshbulletin@gmail.com : News Room : News Room
  3. 25.sanowar@gmail.com : Sanowar Hossain : Sanowar Hossain
মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১২:৩৩ পূর্বাহ্ন
শিরোনাম :
পেনশন অ্যান্ড রিটায়ার্ড সার্ভিস সেকশন চালুর ঘোষণা দিলেন ডিএমপি কমিশনার গুজব ছড়িয়ে সাম্প্রদায়িক সম্প্রীতি বিনষ্টকারীদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণের নির্দেশ ভোটের প্রতি  মানুষের আস্থা ফিরেছে-ইসি আলমগীর থাইল্যান্ডের রাষ্ট্রীয় সফর শেষে দেশে ফিরলেন প্রধানমন্ত্রী দেশে সামাজিক বিমা প্রবর্তনের সম্ভাব্যতা যাচাই করা হচ্ছে-মন্ত্রিপরিষদ সচিব আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপের দল ঘোষণা করল নিউজিল্যান্ড আজ দেশে ফিরছেন প্রধানমন্ত্রী ৫ জেলার স্কুল-কলেজ-মাদ্রাসা বন্ধ ঘোষণা চরম বিদ্যুৎ বিভ্রাটের কবলে টাঙ্গাইলবাসী ভোমরা সীমান্ত থেকে ৪টি স্বর্নের বারসহ এক চোরাচালানীকে আটক করেছে বিজিবি

ঝালকাঠিতে কোভিড-১৯ প্রতিরোধে রেসপন্স টীম গঠন

  • সময় : সোমবার, ৮ জুন, ২০২০
  • ১৪২

ঝালকাঠিতে কোভিড-১৯ প্রতিরোধে রেসপন্স টীম গঠন করেছে মুক্ত চিন্তার সামাজিক সংগঠন ৭১’র চেতনা ঝালকাঠি জেলা শাখা। রেসপন্স টীমের সদস্যরা হলেন- গোপাল চন্দ্র দে,সৈয়দা মাহফুজা মিষ্টি, গোলাম সাইদ খান, সাকিব নির্ঝর মো: মুহিত খান ,আবিয়ান হাসান, মো:জুবায়ের হোসেন খাঁন,তৌফিক রহমান হৃদয় ,আফরোজা জামান নাফিসা ,মোঃ উজ্জল রহমান ,মোঃ মেরাজ,আল নাহিয়ান রাকিব ,মারিয়া ইসলাম রিমি, মো:আকাশ,আরিফুর রহমান প্রমূখ।

৮ই জুন সকালে ৭১’র চেতনার রেসপন্সটীমের তালিকা জেলা প্রশাসকের নিকট হস্তান্তর করা হয়েছে। ৭১’চেতনা ঝালকাঠি জেলা শাখার সভাপতি গোপাল চন্দ্র দে বলেন, করোনাকালে সেবার হাত বাড়িয়ে দিতে আমরা এই রেসপন্সটীম গঠন করেছি।

ইতিমধ্যে আমরা সকল সদস্যদেও সাথে অনলাইন মিটিং করেছি এবং বেশকিছু কার্যক্রম হাতে নিয়েছি। সংঠনটির ঝালকাঠি জেলা শাখার সাধারন সম্পাদক সৈয়দা মাহফুজা মিষ্টি জানান, জনসাধারন ও জেলা প্রশাসনের যে কোন কাজে সহযোগীতা করতেই রেসপনটীম গঠন করা হয়েছে।

আমরা বেশকিছু কার্যক্রম হাতে নিয়েছি এবং তা দ্রুত বাস্তায়নের কাজ চলছে। ৭১’র চেতনার কেন্দ্রীয় সাধারন সম্পাদক শবনাম জেবীন বলেন: দেশের এই ক্রান্তিকালে ৭১’চেতনার সদস্যরা যে কোন কাজে সরকারকে সহযোগীতা করতে প্রস্তুত।ঝালকাঠিসহ বেশ কয়েকটি জেলায় ইতিমধ্যে রেসপন্সটীম গঠন করা হয়েছে।অন্যান্য জেলাগুলোতেও রেসপন্সটীম গঠন করার নির্দেশনা দেয়া হয়েছে এবং প্রক্রিয়া চলমান রয়েছে।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের অন্যান্য খবর
©বাংলাদেশবুলেটিন২৪