1. tanvirinternational2727@gmail.com : NewsDesk :
  2. hrbangladeshbulletin@gmail.com : News Room : News Room
  3. 25.sanowar@gmail.com : Sanowar Hossain : Sanowar Hossain
শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৫:২৮ পূর্বাহ্ন
শিরোনাম :
জলবায়ু পরিবর্তনের কারণে দেশে বন্যার শঙ্কা রয়েছে-প্রধানমন্ত্রী উপজেলা নির্বাচনে মন্ত্রী-এমপিরা অবৈধভাবে প্রভাব বিস্তার করলে আইন অনুযায়ী ব্যবস্থা গ্রহণের নির্দেশ ইসির ৩ দিনের রিমান্ডে মিল্টন সমাদ্দার দ্বাদশ জাতীয় সংসদের দ্বিতীয় অধিবেশন শুরু, চলবে ৯ মে পর্যন্ত টাঙ্গাইল পলিটেকনিক ইনস্টিটিউটে ‘স্মার্ট বাংলাদেশ বিনির্মানে কারিগরি শিক্ষার গুরুত্ব ও করণীয় বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত কুমিল্লা বিশ্ববিদ্যালয় বন্ধের ঘোষণা প্রত্যাখ্যান শতভাগ শিক্ষার্থীর মিল্টন সমাদ্দারের বিরুদ্ধে জাল জালিয়াতির মামলা অবশেষে গ্রেফতার মিল্টন সমাদ্দার মিল্টন সমাদ্দারকে গ্রেফতার করেছে ডিবি পুলিশের বিশেষ অভিযানে মাদক ও ছিনতাই চক্রের ৭ সদস্য গ্রেফতার

সিরাজগঞ্জে ৯৮ পিস ইয়াবাসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেফতার

  • সময় : মঙ্গলবার, ২৯ সেপ্টেম্বর, ২০২০
  • ১৮৪

সিরাজগঞ্জের এনায়েতপুরে মাদক বিরোধী অভিযানে ৯৮ পিস ইয়াবা ট্যাবলেট সহ মোঃ ইসা আহম্মেদ(৫৩) এবং মোঃ অমেদ আলী(৩৮) নামের দুইজন মাদক ব্যবসায়ী গ্রেফতার করেছে স্পেশাল কোম্পানী, র‌্যাব-১২ সিরাজগঞ্জ এর একটি আভিযানিক দল।
আটককৃত মোঃ ইসা আহম্মেদ(৫৩) হলেন এনায়েতপুর থানার ব্রাহ্মনগ্রামের মৃত ওসমান গনি ছেলে এবং মোঃ অমেদ আলী(৩৮) হলেন একই থানার খোকশাবাড়ী পূর্বপাড়া গ্রামের মৃত জামাত আলী মোল্লার ছেলে।

এ সময় তাদের নিকট হইতে ৯৮ পিচ ইয়াবা ট্যাবলেট, ০২ টি মোবাইলসেট, ০২ টি সিমকার্ড এবং নগদ ৯০০/- টাকা উদ্ধার করা হয়।

মঙ্গলবার সকালে এক প্রেস বিজ্ঞপ্তিতে বিষয়টি নিশ্চিত করেছে স্পেশাল কোম্পানী কমান্ডার এএসপি মহিউদ্দিন মিরাজ। প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়, গোপন সংবাদের ভিত্তিতে গত ২৮ সেপ্টেম্বর বিকাল ১.৪৫ ঘটিকায় এনায়েতুপর থানাধীন বাহ্মনগ্রামস্থ মতিন মেম্বারের বাড়ীর সামনে বালির মাঠ সংলগ্ন পাকা রাস্তার উপর অভিযান পরিচালনা করে তাহাদেরকে গ্রেফতার করা হয়।

পরবর্তীতে উদ্ধারকৃত আলামত ও গ্রেফতারকৃ আসামীদের বিরুদ্ধে সিরাজগঞ্জ জেলার এনায়েতপুর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের অন্যান্য খবর
©বাংলাদেশবুলেটিন২৪