1. tanvirinternational2727@gmail.com : NewsDesk :
  2. hrbangladeshbulletin@gmail.com : News Room : News Room
  3. 25.sanowar@gmail.com : Sanowar Hossain : Sanowar Hossain
শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৭:১৪ পূর্বাহ্ন
শিরোনাম :
জলবায়ু পরিবর্তনের কারণে দেশে বন্যার শঙ্কা রয়েছে-প্রধানমন্ত্রী উপজেলা নির্বাচনে মন্ত্রী-এমপিরা অবৈধভাবে প্রভাব বিস্তার করলে আইন অনুযায়ী ব্যবস্থা গ্রহণের নির্দেশ ইসির ৩ দিনের রিমান্ডে মিল্টন সমাদ্দার দ্বাদশ জাতীয় সংসদের দ্বিতীয় অধিবেশন শুরু, চলবে ৯ মে পর্যন্ত টাঙ্গাইল পলিটেকনিক ইনস্টিটিউটে ‘স্মার্ট বাংলাদেশ বিনির্মানে কারিগরি শিক্ষার গুরুত্ব ও করণীয় বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত কুমিল্লা বিশ্ববিদ্যালয় বন্ধের ঘোষণা প্রত্যাখ্যান শতভাগ শিক্ষার্থীর মিল্টন সমাদ্দারের বিরুদ্ধে জাল জালিয়াতির মামলা অবশেষে গ্রেফতার মিল্টন সমাদ্দার মিল্টন সমাদ্দারকে গ্রেফতার করেছে ডিবি পুলিশের বিশেষ অভিযানে মাদক ও ছিনতাই চক্রের ৭ সদস্য গ্রেফতার

নলছিটিতে মাদকদ্রব্য নিয়ে এক মহিলা আটক

  • সময় : রবিবার, ২৭ সেপ্টেম্বর, ২০২০
  • ২০৩

ঝালকাঠির নলছিটিতে ইয়াবা ও গাঁজাসহ হেপী আক্তার (২২) নামে এক মাদক কারবারিকে গ্রেপ্তার করা হয়েছে। শনিবার (২৬ সেপ্টেম্বর) শহরের ফেরিঘাট সংলগ্ন এলাকার তার বাসায় মাদক নিয়ন্ত্রণ অধিদপ্তরের কর্মকর্তারা অভিযান চালিয়ে তাকে আটক করে।


জেলা মাদক নিয়ন্ত্রণ অধিদপ্তরের সহকারী পরিচালক এনায়েত হোসেন জানান, মাদক বিক্রেতা আনিচ সরদার, তার ছেলে শাহীন সরদার ও ছেলের স্ত্রী হেপী আক্তার ফেরিঘাট সংলগ্ন বাসায় ইয়াবা ও গাঁজা বিক্রি করেন। গোপন সংবাদের ভিত্তিতে মাদক নিয়ন্ত্রণ অধিপ্তরের কর্মকর্তারা ওই বাসায় অভিযান চালায়। বিষয়টি টের পেয়ে মাদক সম্রাট আনিচ ও তার ছেলে শাহীন সরদার পালিয়ে যায়।

ঘরে তল্লাশী করে ১৫ পিস ইয়াবা ও ৫০ গ্রাম গাঁজা উদ্ধার করা হয়।
এ সময় শাহীনের স্ত্রী হেপী আক্তারকে গ্রেপ্তার করে জিজ্ঞাসাবাদ করে থানায় সোপর্দ করা হয়। এ ঘটনায় নলছিটি থানায় তিন জনের নামে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের অন্যান্য খবর
©বাংলাদেশবুলেটিন২৪