1. tanvirinternational2727@gmail.com : NewsDesk :
  2. hrbangladeshbulletin@gmail.com : News Room : News Room
  3. 25.sanowar@gmail.com : Sanowar Hossain : Sanowar Hossain
সোমবার, ২০ মে ২০২৪, ০৫:৪২ অপরাহ্ন

পার্বত্য চট্টগ্রাম বিষয়কমন্ত্রী করোনায় আক্রান্ত

  • সময় : শনিবার, ৬ জুন, ২০২০
  • ১৭৬

বান্দরবানে পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিংসহ নয়জনের করোনাভাইরাসজনিত কোভিড-১৯ রোগ শনাক্ত হয়েছে। শনিবার কক্সবাজার মেডিকেল কলেজের ল্যাবের পরীক্ষায় তাঁরা শনাক্ত হন।জেলা সিভিল সার্জন ডা. অংসুই প্রু মারমা এই তথ্য নিশ্চিত করেছেন।

স্বাস্থ্য বিভাগ জানায়, বান্দরবান জেলায় নতুন করে আরো নয়জন করোনা পজিটিভ শনাক্ত হয়েছে। এঁরা হলেন জেলা সদরের ফায়ার সার্ভিস এলাকার বাসিন্দা পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী ও ছয়বারের নির্বাচিত সংসদ সদস্য বীর বাহাদুর উশৈসিং, হাফেজঘোনা এলাকার বাসিন্দা কৃষি ব্যাংকের ম্যানেজারের পরিবারের তিনজন, পার্বত্য জেলা পরিষদের কর্মচারী গোরস্তান মসজিদ এলাকার বাসিন্দা এবং রুমা উপজেলার তিনজন ও নাইক্ষ্যংছড়ি উপজেলার একজন।  এ নিয়ে জেলায় করোনা আক্রান্ত রোগীর সংখ্যাটা বেড়ে দাঁড়াল ৪৬ জনে।

সদর হাসপাতালে চিকিৎসাধীন শনাক্ত রোগী আছে ছয়জন। উপসর্গ থাকা নমুনা সংগ্রহ করা রোগী আছে চারজন। সুস্থ হয়েছে ১৪ জন করোনা রোগী।

বান্দরবান সদর হাসপাতালের করোনা ইউনিটের প্রধান ডা. প্রত্যুষ পাল জানান, সদরে পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রীসহ পাঁচজন, রুমায় তিনজন ও নাইক্ষ্যংছড়িতে একজন করোনা পজিটিভ শনাক্ত হয়েছে। শনাক্ত রোগীদের মধ্যে চার ধরনের ক্যাটাগরি রয়েছে। ক্রিটিক্যাল রোগীরা ছাড়া অন্যরা বাসায় চিকিৎসাসেবা নিতে পারে।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের অন্যান্য খবর
©বাংলাদেশবুলেটিন২৪