1. tanvirinternational2727@gmail.com : NewsDesk :
  2. hrbangladeshbulletin@gmail.com : News Room : News Room
  3. 25.sanowar@gmail.com : Sanowar Hossain : Sanowar Hossain
সোমবার, ০৬ মে ২০২৪, ১১:২০ অপরাহ্ন

পিরোজপুরের নেছারাবাদে ম্যাজিক গাড়ী ও ইজিবাইক চালকদের সংঘর্ষ -অবসর প্রাপ্ত পুলিশ সদস্যের মৃত্যু

  • সময় : শুক্রবার, ১১ সেপ্টেম্বর, ২০২০
  • ১৭১

পিরোজপুরের নেছারাবাদ ম্যাজিক গাড়ী ও ইজিবাইক চালক দুই পক্ষের সংঘর্ষ থামাতে গিয়ে প্রাণ গেল মো. নুরুল ইসলাম মোল্লা (৬০) নামে অবসর প্রাপ্ত এক পুলিশ সদস্যের। এ ঘটনায় তার ছোট ভাই মো. জবেদ মোল্লাও আহত হয়েছে। বৃহস্পতিবার রাত্রে উপজেলার সীমান্তবর্তী পূর্ব জৌসার গ্রামে এ ঘটনা ঘটেছে।

শুক্রবার সকালে পুলিশ ময়না তদন্তের জন্য লাম মর্গে পাঠিয়েছে।এ ঘটনায় নিহতের ছেলে মো. রিপন মোল্লা বাদী হয়ে থানায় ৪ জনকে নামীয় ও ৭/৮ জনকে অজ্ঞাত আসামী করে একটি হত্যা মামলা দায়ের করেছেন। পুলিশ ও এলাকাবাসি সুত্রে জানাগেছে, বৃহস্পতিবার সকালে সাগরকান্দা এলাকায় ম্যাজিক গাড়ীর চালকরা জৌসার এলাকার এক ইজিবাইক চালককে মারধর করে। এ ঘটনার রেশ ধরে ওই দিন সন্ধ্যার পর ঐ গ্রামের সরকার বাড়ি এলাকায় দুই পক্ষ মারামারিতে লিপ্ত হয়।

নুরুল ইসলাম ও তার ভাই জবেদ মারামারি থামাতে গিয়ে দুজনেই আহত হয়। স্থানীয়রা নুরুল ইসলাম ও জবেদকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক নুরুল ইসলাম কে মৃত ঘোষনা কেরেন। নেছারাবাদ থানার ওসি আবির মোহাম্মদ হোসেন বলেন, এ ঘটনায় থানায় হত্যা মামলা রুজু করা হয়েছে। আসামী ধরতে পুলিশী অভিযান অব্যহত আছে।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের অন্যান্য খবর
©বাংলাদেশবুলেটিন২৪