1. tanvirinternational2727@gmail.com : NewsDesk :
  2. hrbangladeshbulletin@gmail.com : News Room : News Room
  3. 25.sanowar@gmail.com : Sanowar Hossain : Sanowar Hossain
বুধবার, ২২ মে ২০২৪, ০৩:৩১ পূর্বাহ্ন
শিরোনাম :
ডিএমপি পরিবারের কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা ও শিক্ষাবৃত্তি প্রদান ইব্রাহিম রাইসির মৃত্যুতে বাংলাদেশে একদিনের রাষ্ট্রীয় শোক ঘোষণা আমাকে যুক্তরাষ্ট্রের দেয়া  নিষেধাজ্ঞার কোন ভিত্তি নেই- জেনারেল (অব.) আজিজ আহমেদ ২য় ধাপের উপজেলা  পরিষদ নির্বাচনের ভোটগ্রহণ শুরু ২৯ মে ১১১ টি উপজেলায় সাধারণ ছুটি ঘোষণা সাবেক সেনাপ্রধান আজিজ আহমেদের ওপর মার্কিন নিষেধাজ্ঞা আরোপ জাইকার সহযোগিতায় ঢাবি’সহ বিশ্ববিদ্যালয় গুলোতে শুরু হলো ডিএমপি’র “রোড সেফটি স্লোগান কনটেস্ট-২০২৪” আগুন ও ভাংচুরের ঘটনায় ২৭০০ জনকে আসামী করে পুলিশের চার মামলা ইরানের প্রেসিডেন্ট ইব্রাহিম রাইসি আর নেই টাঙ্গাইলে খেলার মাঠের স্বল্পতায় কিশোররা যুক্ত হচ্ছে নেশা, জুয়া সহ গ্যাং কালচারে

বোয়ালমারীর ইউএনওর হস্তক্ষেপে ৩ বছর পর ভাতা পেলেন

  • সময় : বৃহস্পতিবার, ৩ সেপ্টেম্বর, ২০২০
  • ২০০


ফরিদপুরের বোয়ালমারীর নির্বাহী কর্মকর্তা ঝোটন চন্দের হস্তক্ষেপে ৩ বছর পর মাতৃত্বকালীন ভাতা পেলেন এক উপকার ভোগী।
বোয়ালমারী সদর ইউনিয়নের চালিনগর গ্রামের আবুল খায়ের শেখের স্ত্রী রোজিনা বেগমের নামে ২০১৭ খ্রিস্টাব্দে মাতৃত্ব কালিন ভাতা বরদ্দ হলেও বিষয়টি জানতেন না রোজিনা বেগম।

সম্প্রতি বিষয়টা জানতে পেরে ফরিদপুূর জেলা প্রশাসক বরাবর অভিযোগ দিলে বিষয়টির তদন্তভার অর্পণ করা হয় ইউএনও বোয়ালমারীর উপর। তিনি তড়িৎ পদক্ষেপ নিয়ে জানতে পারেন উপকার ভোগীর টাকা ব্যাংক হিসাবে জমা রয়েছে। তাৎক্ষণিক ভাবে উপকারভোগীর নামে নতুন বই ইস্যু করে তার টাকা উত্তোলনের ব্যবস্থা করেন তিনি।

উপকারভোগীর নামে ৩ বছর আগে ভাতা বরাদ্দ হলেও কেনো সে জানতে পারেনি এ ব্যাপারে তদন্ত চলছে। কারো গাফলতি প্রমাণিত হলে তার বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ করা হবে বলে জানান উপজেলা নির্বাহী কর্মকর্তা ঝেটন চন্দ।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের অন্যান্য খবর
©বাংলাদেশবুলেটিন২৪