1. tanvirinternational2727@gmail.com : NewsDesk :
  2. hrbangladeshbulletin@gmail.com : News Room : News Room
  3. 25.sanowar@gmail.com : Sanowar Hossain : Sanowar Hossain
বুধবার, ০১ মে ২০২৪, ১২:২৮ অপরাহ্ন
শিরোনাম :

পীরগাছার পারুল ইউপিতে আ.লীগ নেতা মজনু মিয়া’র চেয়ারম্যান প্রার্থী ঘোষণা।

  • সময় : মঙ্গলবার, ১ সেপ্টেম্বর, ২০২০
  • ৫৭০


আগামী ইউপি নির্বাচনে পীরগাছার ২নং পারুল ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থী হিসেবে ঘোষনা দিয়েছেন সাবেক যুবলীগ নেতা ও পীরগাছা উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মজনু মিয়া। তিনি আজ মঙ্গলবার বিকেলে পারুল ইউনিয়নের প্রবীণ রাজনীতিবিদ, সাবেক ইউপি চেয়ারম্যান অসুস্থ্য আবু বক্কর মিয়ার বাসায় গিয়ে তার খোঁজখবর নেন এবং দোয়া কামনা করেন।

এসময় তিনি পারুল ইউনিয়নের চেয়ারম্যান পদে নির্বাচনের ঘোষনা দেন। মজনু মিয়া ওই ইউনিয়নের মহিষমুড়ী হাজীপাড়া গ্রামের ব্যবসায়ী আব্দুল মতিন মিয়ার ছেলে। তিনি দীর্ঘদিন থেকে এলাকায় সমাজ সেবামূলক কাজ করে আসছেন।
গামী মার্চ মাসে ইউনিয়ন পরিষদ নির্বাচনের ঘোষনার পর চেয়ারম্যান প্রার্থী মজনু মিয়া আওয়ামলীলীগের দলীয় মনোনয়ন পাবার আশাবাদ ব্যক্ত করে বলেন, আমাকে দলীয় মনোনয়ন দেয়া হলে আমি নির্বাচিত হবো ইনশাআল্লাহ।

আমি এলাকার সাবির্ক উন্নয়নসহ আপামর জনসাধারণের সেবায় নিজেকে উৎসর্গ করবো। এলাকার বেকার যুবক-যুবা নারী, হতদরিদ্র পরিবারের কর্মসংস্থানের ব্যবস্থা নিবেন বলে আশ্বাস দেন।
ময় তার সাথে ছিলেন রংপুর জেলা

স্বেচ্ছাসেবকলীগের সদস্য সুমন ওয়াহিদ, উপজেলা ছাত্রলীগের যুগ্ম সম্পাদক সোহেল রানা, ব্যবসায়ী আব্দুর রউফ দুলাল, পীরগাছা সদর ইউনিয়ন ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক নয়ন হাসান, ছাত্রনেতা সুমন খাঁনসহ এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের অন্যান্য খবর
©বাংলাদেশবুলেটিন২৪