1. tanvirinternational2727@gmail.com : NewsDesk :
  2. hrbangladeshbulletin@gmail.com : News Room : News Room
  3. 25.sanowar@gmail.com : Sanowar Hossain : Sanowar Hossain
শুক্রবার, ১৭ মে ২০২৪, ১২:৫৫ অপরাহ্ন
শিরোনাম :
রাজধানীর শ্যামপুর থেকে ফেনসিডিল সহ ৫ মাদক ব্যবসায়ী আটক র‌্যাবের উপর দেয়া যুক্তরাষ্ট্রের নিষেধাজ্ঞা প্রত্যাহার হচ্ছে না যুক্তরাষ্ট্রে পৌঁছেছে টাইগাররা ৬ তারিখে বাজেট দেবো, বাস্তবায়নও করবো- প্রধানমন্ত্রী কুমিল্লার চৌদ্দগ্রামে বাস উল্টে ৫ জন নিহত, আহত ১০ প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস আজ গাজীপুরে যমুনা ট্রেনের ইঞ্জিনে আগুন পুলিশ সার্ভিস এসোসিয়েশনের নবনির্বাচিত কার্যনির্বাহী কমিটির অভিষেক অনুষ্ঠিত ব্যাটারি চালিত অটোরিকশা বন্ধে অভিযান চালাচ্ছে ডিএমপি ‘নো হেলমেট, নো ফুয়েল’ কার্যক্রম বাস্তবায়নের জন্য পুলিশ কর্মকর্তাদের কঠোর নির্দেশনা

বোয়ালমারীতে না ফেরার দেশে চলে গেলেন সাংবাদিক সাহিদ মোল্যা

  • সময় : মঙ্গলবার, ১ সেপ্টেম্বর, ২০২০
  • ১৯২

ফরিদপুরের বোয়ালমারী উপজেলায় কর্মরত সাংবাদিক মো. সাহিদ মোল্যা (৬০) মঙ্গলবার সকাল ১১টার দিকে স্ট্রোক করে চলে যান না ফেরার দেশে। তিনি ঢাকা থেকে প্রকাশিক দৈনিক তৃতীয় মাত্রা পত্রিকার বোয়ালমারী উপজেলার প্রতিনিধি হিসেবে কর্মরত ছিলেন। তিনি মৃত্যুকালে স্ত্রী ৩ ছেলে ২ মেয়েসহ অসংখ্য আত্মীয় স্বজন রেখে গেছেন।

পারিবারিক সূত্রে জানা যায়, মঙ্গলবার সকাল ১১টার দিকে তিনি হঠাৎ অসুস্থ্য হয়ে পড়েন। তাৎক্ষনিক তাকে বোয়ালমারী উপজেলা হাসপাতালে আনা হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন।
তার মৃত্যুতে বোয়ালমারীর সাংবাদিক মহলে শোকের ছায়া নেমে এসেছে।


তার মৃত্যুতে বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম মেম্বার মো. আব্দুর রহমান গভীর শোক প্রকাশ করেছেন।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের অন্যান্য খবর
©বাংলাদেশবুলেটিন২৪