1. tanvirinternational2727@gmail.com : NewsDesk :
  2. hrbangladeshbulletin@gmail.com : News Room : News Room
  3. 25.sanowar@gmail.com : Sanowar Hossain : Sanowar Hossain
বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৭:১৭ পূর্বাহ্ন
শিরোনাম :
অবশেষে গ্রেফতার মিল্টন সমাদ্দার মিল্টন সমাদ্দারকে গ্রেফতার করেছে ডিবি পুলিশের বিশেষ অভিযানে মাদক ও ছিনতাই চক্রের ৭ সদস্য গ্রেফতার সাভারের পাঁচ খাল-বিলের সীমানা নির্ধারণে হাইকোর্টের নির্দেশ আগামীকাল দ্বাদশ জাতীয় সংসদের দ্বিতীয় অধিবেশন শুরু মে দিবসে ক্যাপ, পানি, স্যালাইন বিতরন করলো তেজগাঁও থানা পুলিশ মে দিবসে উপলক্ষে টাঙ্গাইল জেলা আওয়ামী লীগের দুই গ্রুপের পাল্টাপাল্টি কর্মসূচি অনুষ্ঠিত শ্রমিকদের ন্যায্য পাওনা বঞ্চিত করলে কাওকেই ছাড় দেয়া হবে না-প্রধানমন্ত্রী দুই মাসের নিষেধাজ্ঞা শেষে ইলিশ শিকারে জেলেরা অষ্টম শ্রেনীর শিক্ষার্থীকে গণধর্ষনের মামলায় বাইশ বছর পলাতক ছিলেন তিনি

গাইবান্ধার সাদুল্যাপুরের রসুলপুরে অন্তঃসত্ত্বা গৃহবধূকে হত্যা: স্বামীসহ পরিবারের লোকজন পলাতক!!

  • সময় : শনিবার, ২৯ আগস্ট, ২০২০
  • ২৩১


গাইবান্ধা জেলার সাদুল্লাপুর উপজেলার রসুলপুর গ্রামে ৪ মাসের অন্তঃসত্ত্বা গৃহবধূকে হত্যার পর গলায় রশি দিয়ে ঝুলিয়ে রাখার অভিযোগ উঠেছে স্বামীসহ পরিবারের লোকদের বিরুদ্ধে।

প্রকাশ্যে দেখা গেছে, শনিবার ভোরে উপজেলার রসুলপুর এর বৈরাগী পাড়ায় এ ঘটনা ঘটে। প্রায় ১০ বছর আগে সিরাজগঞ্জ জেলার শাহজাদপুর এর নবীপুর গ্রামের ডা: বুদ্ধিশ্বর পাল এর মেয়ে ছবি রানী পালের সাথে সাদুল্লাপুর উপজেলার রসুলপুর এর বৈরাগী পাড়ার রামপদ পাল এর ছেলে বৈদ্যনাথ পাল এর সাথে বিয়ে হয়। বিয়ের পর থেকে বিভিন্ন বিষয় নিয়ে স্বামী ও পরিবারের লোকজন খারাপ আচরণ সহ শারীরিক নির্যাতন করে আসছিল।


এরই এক পর্যায়ে শুক্রবার দিবাগত রাত ৩ টার দিকে পরিবারের লোকজন ওই গৃহবধূর সাথে খারাপ আচরণ করে শরীরের বিভিন্ন স্থানে আঘাত করে মেরে ফেলে। মেরে ফেলার পর তাকে বাসার ঘরের ধর্ণার সাথে ফাস ঝুলিয়ে রাখে। এরপর শনিবার সকালে স্থানীয় লোকজন লাশ পড়ে থাকতে দেখে পুলিশকে খবর দিলে পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠায়।


ঘটনার পর থেকে স্বামী ও পরিবারের লোকজন পলাতক রয়েছে।
এলাকাবাসী হাফিজার রহমান জানান, ছবি রানী পাল খুব ভদ্র ও ভাল মানুষ ছিলেন। তাকে তার স্বামীসহ স্বামীর পরিবারের লোকজন রাত্রে সাউন্ডবক্স বাজিয়ে মেরে ফেলেছে। যাতে কেউ টের না পায়।

ছবি রানী পালের ৮ বছর বয়সের এর একটি
অন্যদিকে ছবি রানী পাল এর বাবা বুদ্ধিশ্বর পাল জানান, আমার মেয়েকে নির্যাতন করে মেরে ফেলেছে এবং মেরে ফেলার পর ফাস ঝুলিয়ে আত্নহত্যার প্ররোচনা করছেন।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের অন্যান্য খবর
©বাংলাদেশবুলেটিন২৪