1. tanvirinternational2727@gmail.com : NewsDesk :
  2. hrbangladeshbulletin@gmail.com : News Room : News Room
  3. 25.sanowar@gmail.com : Sanowar Hossain : Sanowar Hossain
বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০৭:০২ অপরাহ্ন
শিরোনাম :
‘নো হেলমেট, নো ফুয়েল’ কার্যক্রম বাস্তবায়নের জন্য পুলিশ কর্মকর্তাদের কঠোর নির্দেশনা পবিত্র ঈদুল আযহায় এ বছর এক কোটি ২৯ লাখ ৮০ হাজার ৩৬৭টি পশু কোরবানির জন্য প্রস্তুত আছে-মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী এক সময়ের জনপ্রিয় রেডিও ও টেপরেকর্ডার এখন বিলুপ্ত প্রায় ৬ হাজার পিস ইয়াবাসহ নারী মাদক ব্যবসায়ী আটক! সাভারে সাংবাদিককে নিয়ে অপপ্রচার, তিন জনের বিরুদ্ধে লিগ্যাল নোটিশ যানজট নিয়ন্ত্রণে নগরবাসীর আন্তরিকতা ও সহযোগীতা প্রয়োজন- ডিএমপি কমিশনার আরসার আস্তানায় র‌্যাবের অভিযান টেকনাফে বিপুল পরিমাণ মাদকসহ সেই ফাতেমা গ্রেফতার বালু দস্যুদের দৌরাত্ম্যে হুমকির মুখে ঐতিহ্যবাহী হার্ডিঞ্জ ব্রিজ! স্টামফোর্ড বিশ্ববিদ্যালয় সাংবাদিক ফোরামের আয়োজনে ‘সাংবাদিকতায় নিউ মিডিয়া` বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত

ভারতের সাথে যৌথভাবে বাংলাদেশের স্বাধীনতার পঞ্চাশ বছর উদ্বাযাপন করা হবে

  • সময় : শুক্রবার, ২৮ আগস্ট, ২০২০
  • ১৮৯
  • নীলফামারীতে রেলপথ মন্ত্রী


আগামী বছর ভারতের সাথে যৌথভাবে বাংলাদেশের স্বাধীনতার পঞ্চাশ বছর উদযাপন করা হবে।
এ উপলক্ষ্যে আগামী বছরের ২৬ মার্চ বাংলাদেশ ও ভারতের প্রধানমন্ত্রীদ্বয় যৌথভাবে চিলাহাটী-হলীবাড়ি রুটে রেল চলাচল উদ্বোধন করবেন।
আজ বিকেলে নীলফামারীর ডাঙ্গাপাড়া সীমান্তে রেলপথ পরিদর্শনকালে রেলপথ মন্ত্রী নুরুল ইসলাম সুজন এমপি একথা বলেন।


তিনি জানান, কোভিডের কারনে এই প্রকল্পের কাজ কিছুটা পিছিয়ে যাওয়ায় বাংলাদেশ অংশে দেড় কিলোমিটার এবং ভারত অংশের দুইশত মিটার কাজ অসম্পূর্ণ রয়েছে। চলতি সপ্তাহে বাংলাদেশ অংশের কাজ শেষ হবে।
এই রেলপথ চালু হলে নেপাল, ভূটান ও ভারতের উত্তরাংশের মধ্যে চলাচল করবে যাত্রীবাহী ও পন্যবাহি ট্রেন। এতে দুই দেশের মানুষের যাতায়াত ও মালামাল পরিবহন সহজ হবে। এ অঞ্চলে শিল্পায়ন, ও উন্নয়ন ত্বরান্বিত হবে।


অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, রেলপথ সচিব মো: সেলিম রেজা, নীলফামারী এক আসনের সাংসদ আফতাব উদ্দিন সরকার, রেলওয়ে পশ্চিমাঞ্চলের মহাব্যাবস্থাপক মিহির কান্তি গুহ, নীলফামারী জেলা প্রশাসক হাফিজুর রহমান চৌধুরী, পুলিশ সুপার মোখলেছুর রহমান, বিজিবি ৫৬ এর অধিনায়ক মামুনুল হক সহ স্থানীয় মানুষ।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের অন্যান্য খবর
©বাংলাদেশবুলেটিন২৪