1. tanvirinternational2727@gmail.com : NewsDesk :
  2. hrbangladeshbulletin@gmail.com : News Room : News Room
  3. 25.sanowar@gmail.com : Sanowar Hossain : Sanowar Hossain
বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০৮:৪৫ অপরাহ্ন
শিরোনাম :
‘নো হেলমেট, নো ফুয়েল’ কার্যক্রম বাস্তবায়নের জন্য পুলিশ কর্মকর্তাদের কঠোর নির্দেশনা পবিত্র ঈদুল আযহায় এ বছর এক কোটি ২৯ লাখ ৮০ হাজার ৩৬৭টি পশু কোরবানির জন্য প্রস্তুত আছে-মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী এক সময়ের জনপ্রিয় রেডিও ও টেপরেকর্ডার এখন বিলুপ্ত প্রায় ৬ হাজার পিস ইয়াবাসহ নারী মাদক ব্যবসায়ী আটক! সাভারে সাংবাদিককে নিয়ে অপপ্রচার, তিন জনের বিরুদ্ধে লিগ্যাল নোটিশ যানজট নিয়ন্ত্রণে নগরবাসীর আন্তরিকতা ও সহযোগীতা প্রয়োজন- ডিএমপি কমিশনার আরসার আস্তানায় র‌্যাবের অভিযান টেকনাফে বিপুল পরিমাণ মাদকসহ সেই ফাতেমা গ্রেফতার বালু দস্যুদের দৌরাত্ম্যে হুমকির মুখে ঐতিহ্যবাহী হার্ডিঞ্জ ব্রিজ! স্টামফোর্ড বিশ্ববিদ্যালয় সাংবাদিক ফোরামের আয়োজনে ‘সাংবাদিকতায় নিউ মিডিয়া` বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত

সিংড়ায় সাবেক ছাত্রলীগ নেতার উপড় সন্ত্রাসী হামলা

  • সময় : শুক্রবার, ২৮ আগস্ট, ২০২০
  • ৫৫২


নাটোরের সিংড়া উপজেলার বিলদহরে সন্ত্রাসী হামলায় আহত হয়েছে চামারী ইউনিয়ন ছাত্রলীগের সাবেক দপ্তর সম্পাদক হাসান (৩৫)। বৃহস্পতিবার দুপুরে বিলদহর বাজার থেকে বাড়ি যাওয়ার পথে তাঁর উপর হামলা করা হয়।

আহত হাসান আলী মহিষমারী গ্রামের আব্দুল লতিফের পুত্র। বর্তমানে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীণ রয়েছে। সে মুত্যুর সাথে পান্জা লড়ছে।

হাসানের ভাই জামাল ও প্রত্যক্ষদর্শীরা জানান, বৃহস্পতিবার সকাল ১১ টার দিকে বিলদহর বাজার থেকে ভ্যান যোগে বাড়ি ফেরার পথে ডাহিয়া গ্রামের তসের ফকির পুত্র সাইফুল(৪০),গোটিয়া মহিষমারী গ্রামের আঃ রশিদ এর পুত্র নূর মোহাম্মদ(৩৬) ও বিলদহর দড়ি মহিষমারী গ্রামের মৃত- খুশুর পুত্র রিপন(২৪) চাপাতি, চাইনিজ কুড়াল, হাতুড়ি সহ দেশীয় অস্ত্র নিয়ে অতর্কিত ভাবে তাঁকে মারাত্নক জখম করে এসময় তাঁর কাছ থেকে ২ লক্ষ ১০ হাজার ছিনিয়ে নেয়, পরে স্থানীয়রা এগিয়ে আসলে সন্ত্রাসীরা ঘটনাস্থল ত্যাগ করে।

এ বিষয়ে হাসানের ভাই সাইফুল বাদী হয়ে সিংড়া থানায় একটি মামলা দায়ের করেছেন।

সিংড়া থানার ওসি নুরে আলম বিষয়টি নিশ্চিত করেছেন।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের অন্যান্য খবর
©বাংলাদেশবুলেটিন২৪