1. tanvirinternational2727@gmail.com : NewsDesk :
  2. hrbangladeshbulletin@gmail.com : News Room : News Room
  3. 25.sanowar@gmail.com : Sanowar Hossain : Sanowar Hossain
সোমবার, ০৬ মে ২০২৪, ০৩:১৬ অপরাহ্ন

মুক্তাগাছা ওভালুকায় সড়ক দুর্ঘটনায় দুই মোটরসাইকেল আরোহীর মৃত্যু

  • সময় : শুক্রবার, ২৮ আগস্ট, ২০২০
  • ১৬৪



ময়মনসিংহের মুক্তাগাছা ও ভালুকায় ট্রাক এবং প্রাইভেটকার চাপায় আলাদাভাবে দুই মোটরসাইকেল আরোহীর মৃত্যু হয়েছে। এ ঘটনায় আরও দুই মোটরসাইকেল আরোহী গুরুতর আহত হয়েছেন।


প্রত্যক্ষদর্শী ও স্থানীয় সূত্রে জানা যায়, শুক্রবার সকাল ৮টার দিকে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের ভালুকা উপজেলার কাঁঠালী এলাকায় ট্রাক চাপায় হেলাল উদ্দিন (৩৩) নামের এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছে। নিহত হেলাল উদ্দিন উপজেলার ধামশুর গ্রামের জাফর খানের ছেলে।

বাইক নিয়ে মহাসড়ক পারাপারের সময় ময়মনসিংহগামী একটি ট্রাক ওই মোটরসাইকেলকে চাপা দিলে ঘটনাস্থলেই মোটরসাইকল আরোহীর মৃত্যু হয়।
ভালুকা মডেল থানার ওসি মোহাম্মদ মাইন উদ্দিন জানান,ঘাতক ট্রাক ও চালককে আটক করা হয়েছে।
অন্যদিকে সকাল সাড়ে ৭টার দিকে ময়মনসিংহ-জামালপুর আঞ্চলিক মহাসড়কের মুক্তাগাছা উপজেলার সাত্রাশিয়া এলাকায় প্রাইভেটকার ও মোটরসাইকেলের মুখোমুখি সংর্ঘষে রঞ্জিত মিত্র (৪০) নামের মোটরসাইকেল আরোহীর মৃত্যু হয়েছে।

এ ঘটনায় আহত হয়েছেন মোটরসাইকেল আরোহী অপর দুই ব্যক্তি। তাদেরকে উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।
মুক্তাগাছা থানার ওসি বিপ্লব কুমার বিশ্বাস জানান,ঘাতক প্রাইভেটকার আটক করা হয়েছে এবং অপর আরোহী মাহমুদুল হাসান ও তানভীর হাসান নামের দুইজন গুরুতর আহত হয়েছেন। এদের মধ্যে একজনের অবস্থা খুবই সংকটাপন্ন।


মুক্তাগাছা উপজেলা নির্বাহী অফিসার সুর্বণা সরকার জানান,মোটরসাইকেল ও প্রাইভেটকার সংর্ঘষে ঘটনাস্থলেই একজনের মৃত্যু হয়। আহতদের হাসপাতালে পাঠানো হয়েছে। নিহত ব্যক্তির বাড়ী মুক্তাগাছা উপজেলার চৌরঙ্গী এলাকায়।

তিনিসহ তিনজন বাইকে যাচ্ছিলেন। প্রাইভেটকারের সাথে সংর্ঘষ হলে ঘটনাস্থলেই্ ওই ব্যক্তির মৃত্যু হয়। প্রাইভেটকার চালক পালিয়ে যায়।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের অন্যান্য খবর
©বাংলাদেশবুলেটিন২৪