1. tanvirinternational2727@gmail.com : NewsDesk :
  2. hrbangladeshbulletin@gmail.com : News Room : News Room
  3. 25.sanowar@gmail.com : Sanowar Hossain : Sanowar Hossain
বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০৬:১৯ অপরাহ্ন
শিরোনাম :
এক সময়ের জনপ্রিয় রেডিও ও টেপরেকর্ডার এখন বিলুপ্ত প্রায় ৬ হাজার পিস ইয়াবাসহ নারী মাদক ব্যবসায়ী আটক! সাভারে সাংবাদিককে নিয়ে অপপ্রচার, তিন জনের বিরুদ্ধে লিগ্যাল নোটিশ যানজট নিয়ন্ত্রণে নগরবাসীর আন্তরিকতা ও সহযোগীতা প্রয়োজন- ডিএমপি কমিশনার আরসার আস্তানায় র‌্যাবের অভিযান টেকনাফে বিপুল পরিমাণ মাদকসহ সেই ফাতেমা গ্রেফতার বালু দস্যুদের দৌরাত্ম্যে হুমকির মুখে ঐতিহ্যবাহী হার্ডিঞ্জ ব্রিজ! স্টামফোর্ড বিশ্ববিদ্যালয় সাংবাদিক ফোরামের আয়োজনে ‘সাংবাদিকতায় নিউ মিডিয়া` বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত বাংলাদেশের টি-টোয়েন্টি বিশ্বকাপ স্কোয়াড ঘোষিত স্বজনদের কাছে ফিরলেন এমভি আবদুল্লাহর নাবিকরা

ত্রিশাল উপজেলা ভূমি অফিসকে পাইলট প্রকল্পে অন্তর্ভুক্ত

  • সময় : বুধবার, ২৬ আগস্ট, ২০২০
  • ২৪১


উপ-ভূমি সংস্কার কমিশনার মোঃ মোখতার আহমেদ মঙ্গলবার(২৫আগস্ট) ত্রিশাল উপজেলা ভূমি অফিস পরিদর্শন করেন। এ সময় তিনি ত্রিশাল উপজেলা ভূমি অফিসের সৃজনশীল কাজগুলো দেখে সন্তোষ প্রকাশ করেন। এ সময় তিনি ভূমি সেবায় আরো কিছু সৃজনশীল উদ্যোগ গ্রহণের বিষয়ে ধারণা দেন।

তিনি ত্রিশাল উপজেলা ভূমি অফিসকে পাইলট প্রকল্প হিসেবে অন্যান্য উপজেলায় তা বাস্তায়ণের মত প্রকাশ করেন। এ সময় উপস্থিত ছিলেন ত্রিশাল উপজেলা নির্বাহী অফিসার মোস্তাফিজুর রহমান ও সহকারী কমিশনার(ভূমি) তরিকুল ইসলাম তুষার।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের অন্যান্য খবর
©বাংলাদেশবুলেটিন২৪