1. tanvirinternational2727@gmail.com : NewsDesk :
  2. hrbangladeshbulletin@gmail.com : News Room : News Room
  3. 25.sanowar@gmail.com : Sanowar Hossain : Sanowar Hossain
রবিবার, ১৯ মে ২০২৪, ০৫:৪৪ পূর্বাহ্ন
শিরোনাম :
দেশে জঙ্গিবাদ ও সন্ত্রাসবাদ নিয়ন্ত্রণে রয়েছে- আইজিপি রাজধানীর কারওয়ান বাজারে লাগা আগুন নিয়ন্ত্রণে টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিতে ফুলেল শুভেচ্ছা জানালো বাপাকা কেন্দ্রীয় নির্বাহী কমিটি বাংলাদেশ পুলিশ যেকোনো পরিস্থিতি মোকাবিলায় সক্ষম- আইজিপি শারক্বীয়ার প্রধান অস্ত্র সরবরাহকারী বিপুল পরিমাণ অস্ত্র ও বিস্ফোরকসহ গ্রেফতার পূর্ব শত্রুতার জেরে সাবেক চেয়ারম্যানকে গুলি করে হত্যা! ক্রেতা সেজে বসুন্ধরা শপিং মল থেকে আইফোন চুরি করতে গিয়ে আটক ১ কাল থেকে বৃষ্টি হতে পারে ডিমের হাফ সেঞ্চুরি, সবজির দাম আকাশ ছোঁয়া ছিনতাই হওয়া স্বদেশ আবার ফিরিয়ে আনেন শেখ হাসিনা- ড.সৈয়দ আনোয়ার হোসেন

গোবিন্দগঞ্জে মাদক সেবনের অপরাধে মোবাইল কোর্টে ৩ মাসের বিনাশ্রম কারাদন্ড

  • সময় : মঙ্গলবার, ২৫ আগস্ট, ২০২০
  • ২৪৭



গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলার পৌরসভা, রাখালবুরুজ, কাইয়াগঞ্জ সহ বিভিন্ন এলাকায় গোপন তথ্যের ভিত্তিত্তে আজ ২৫ আগষ্ট মঙ্গলবার কোর্টের অভিযান পরিচালিত হয়।
এ সময় রাখালবুরুজ ইউনিয়নের চাঁদপুর সিংঙ্গা গ্রামের মৃত- নইম উদ্দিন শেখের ছেলে অসিম শেখ (৩৪) কে মাদক সেবনকালে ২৫০ গ্রাম গাঁজা,ও ইয়াবা ৩০৫ পিচসহ গ্রেফতার করা হয়।

গোবিন্দগঞ্জ উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট নাজির হোসেনের মোবাইল কোর্টে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন ২০১৮ এর সংশ্লিষ্ট ধারায় আটককৃত ব্যক্তিকে ৩ (তিন) মাস বিনাশ্রম কারাদন্ড প্রদান করা হয় এবং জব্দকৃত মাদক বিধি মোতাবেক ধ্বংস করা হয়েছে।

মোবাইল কোর্টে পরিচালনায় সহযোগিতা করেন জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর পরিদর্শক আনারুল হাবীব,এসআই জুয়েল ও থানা পুলিশ।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের অন্যান্য খবর
©বাংলাদেশবুলেটিন২৪