1. tanvirinternational2727@gmail.com : NewsDesk :
  2. hrbangladeshbulletin@gmail.com : News Room : News Room
  3. 25.sanowar@gmail.com : Sanowar Hossain : Sanowar Hossain
শুক্রবার, ১৭ মে ২০২৪, ১১:১০ পূর্বাহ্ন
শিরোনাম :
প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস আজ গাজীপুরে যমুনা ট্রেনের ইঞ্জিনে আগুন পুলিশ সার্ভিস এসোসিয়েশনের নবনির্বাচিত কার্যনির্বাহী কমিটির অভিষেক অনুষ্ঠিত ব্যাটারি চালিত অটোরিকশা বন্ধে অভিযান চালাচ্ছে ডিএমপি ‘নো হেলমেট, নো ফুয়েল’ কার্যক্রম বাস্তবায়নের জন্য পুলিশ কর্মকর্তাদের কঠোর নির্দেশনা পবিত্র ঈদুল আযহায় এ বছর এক কোটি ২৯ লাখ ৮০ হাজার ৩৬৭টি পশু কোরবানির জন্য প্রস্তুত আছে-মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী এক সময়ের জনপ্রিয় রেডিও ও টেপরেকর্ডার এখন বিলুপ্ত প্রায় ৬ হাজার পিস ইয়াবাসহ নারী মাদক ব্যবসায়ী আটক! সাভারে সাংবাদিককে নিয়ে অপপ্রচার, তিন জনের বিরুদ্ধে লিগ্যাল নোটিশ যানজট নিয়ন্ত্রণে নগরবাসীর আন্তরিকতা ও সহযোগীতা প্রয়োজন- ডিএমপি কমিশনার

শ্রীনগরে বৈদেশিক কর্মসংস্থানের জন্য দক্ষতা ও সচেতনতামূলক সেমিনার ও প্রেস ব্রিফিং

  • সময় : সোমবার, ২৪ আগস্ট, ২০২০
  • ২২৯


শ্রীনগরে বৈদেশিক কর্মসংস্থানের জন্য দক্ষতা ও সচেতনতামূলক সেমিনার অনুষ্ঠিত হয়েছে। এসময় স্থানীয় গনমাধ্যম কর্মীদের সাথে প্রেস ব্রিফিং করা হয়। সোমবার সকালে শ্রীনগর উপজেলা মিলনায়তনে এই কর্মসূচীর আয়োজন করা হয়েছে।

প্রবাসী কল্যান ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রনালয় আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথী হিসাবে আমেরিকা থেকে মোবাইল ফোনের মাধ্যমে বক্তব্য রাখেন মন্সীগঞ্জ-১ আসনের এমপি মাহী,বি চৌধুরী।

বিশেষ অতিথী হিসাবে বক্তব্য রাখেন শ্রীনগর উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ মসিউর রহমান মামুন।
শ্রীনগর উপজেলা নির্বাহী অফিসার মোসাম্মৎ রহিমা আক্তারের সভাপতিত্বে অনুষ্ঠিত সেমিনারে আরো উপস্থিত ছিলেন উপজেলা ভাইস চেয়ারম্যান ওয়াহিদুর রহমান জিঠু, মহিলা ভাইস চেয়ারম্যান রেহানা বেগম, সহকারী কমিশনার (ভূমি) কেয়া দেবনাথ, জেলা পরিষদের সদস্য ইকবাল হোসেন মাস্টার, প্রবাসী কল্যান ও বৈদেশিক মন্ত্রনালয় মুন্সীগঞ্জের ওয়ার্কশপ সুপারেন্টেন্ড প্রকৌশলী আরাফাত রহমান, ইন্সট্রাকটর প্রকৌশলী ফয়সাল আহমেদ,

শ্রীনগর প্রেস ক্লাবের সভাপতি মোঃ নজরুল ইসলাম, সাধারণ সম্পাদক আরিফ হোসেন, কেন্দ্রীয় যুবধারার যুগ্ন সম্পাদক আব্দুল্লাহ আল মামুন, উপজেলার বিভিন্ন দপ্তরের কর্মকর্তা সহ বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বৃন্দ।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের অন্যান্য খবর
©বাংলাদেশবুলেটিন২৪