1. tanvirinternational2727@gmail.com : NewsDesk :
  2. hrbangladeshbulletin@gmail.com : News Room : News Room
  3. 25.sanowar@gmail.com : Sanowar Hossain : Sanowar Hossain
শুক্রবার, ১৭ মে ২০২৪, ১২:৫৬ অপরাহ্ন
শিরোনাম :
রাজধানীর শ্যামপুর থেকে ফেনসিডিল সহ ৫ মাদক ব্যবসায়ী আটক র‌্যাবের উপর দেয়া যুক্তরাষ্ট্রের নিষেধাজ্ঞা প্রত্যাহার হচ্ছে না যুক্তরাষ্ট্রে পৌঁছেছে টাইগাররা ৬ তারিখে বাজেট দেবো, বাস্তবায়নও করবো- প্রধানমন্ত্রী কুমিল্লার চৌদ্দগ্রামে বাস উল্টে ৫ জন নিহত, আহত ১০ প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস আজ গাজীপুরে যমুনা ট্রেনের ইঞ্জিনে আগুন পুলিশ সার্ভিস এসোসিয়েশনের নবনির্বাচিত কার্যনির্বাহী কমিটির অভিষেক অনুষ্ঠিত ব্যাটারি চালিত অটোরিকশা বন্ধে অভিযান চালাচ্ছে ডিএমপি ‘নো হেলমেট, নো ফুয়েল’ কার্যক্রম বাস্তবায়নের জন্য পুলিশ কর্মকর্তাদের কঠোর নির্দেশনা

ফরিদপুর জেলা যুবলীগের কমিটি বিলুপ্ত ঘোষণা

  • সময় : সোমবার, ২৪ আগস্ট, ২০২০
  • ২৫২


ফরিদপুর জেলা আওয়ামী যুবলীগের আহ্বায়ক কমিটি বিলুপ্ত ঘোষণা করা হয়েছে।

রোববার রাতে যুবলীগের কেন্দ্রীয় কমিটির চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশের নির্দেশে সংগঠনটির সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিলের স্বাক্ষতির প্রেস বিজ্ঞপ্তিতে এ খবর জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, যুবলীগ একটি সুসংগঠিত ও সুশৃঙ্খল সংগঠন। এই সংগঠনের ফরিদপুরের কমিটির নিস্ক্রিয়তার কারণে বিলুপ্ত ঘোষণা করা হল।

২০১৭ সালের শেষ দিকে গঠিত এ কমিটিতে আহ্বায়ক ছিলেন এএইচএম ফোয়াদ এবং যুগ্ম আহ্বায়ক স্বপন পাল, সালেকিন টগর। এছাড়া কমিটিতে ২১ জনকে সদস্য করা হয়।

এ বিষয়ে জেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক স্বপন পাল বলেন, কেন্দ্রীয় নির্দেশ মোতাবেক আমরা অগাস্ট মাসের সব কর্মসূচি পালন করেছি। আজ রাতে জানতে পারলাম কেন্দ্র থেকে জেলার আহ্বায়ক কমিটি বিলুপ্ত করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের অন্যান্য খবর
©বাংলাদেশবুলেটিন২৪