1. tanvirinternational2727@gmail.com : NewsDesk :
  2. hrbangladeshbulletin@gmail.com : News Room : News Room
  3. 25.sanowar@gmail.com : Sanowar Hossain : Sanowar Hossain
শুক্রবার, ১৭ মে ২০২৪, ১০:০৭ পূর্বাহ্ন
শিরোনাম :
প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস আজ গাজীপুরে যমুনা ট্রেনের ইঞ্জিনে আগুন পুলিশ সার্ভিস এসোসিয়েশনের নবনির্বাচিত কার্যনির্বাহী কমিটির অভিষেক অনুষ্ঠিত ব্যাটারি চালিত অটোরিকশা বন্ধে অভিযান চালাচ্ছে ডিএমপি ‘নো হেলমেট, নো ফুয়েল’ কার্যক্রম বাস্তবায়নের জন্য পুলিশ কর্মকর্তাদের কঠোর নির্দেশনা পবিত্র ঈদুল আযহায় এ বছর এক কোটি ২৯ লাখ ৮০ হাজার ৩৬৭টি পশু কোরবানির জন্য প্রস্তুত আছে-মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী এক সময়ের জনপ্রিয় রেডিও ও টেপরেকর্ডার এখন বিলুপ্ত প্রায় ৬ হাজার পিস ইয়াবাসহ নারী মাদক ব্যবসায়ী আটক! সাভারে সাংবাদিককে নিয়ে অপপ্রচার, তিন জনের বিরুদ্ধে লিগ্যাল নোটিশ যানজট নিয়ন্ত্রণে নগরবাসীর আন্তরিকতা ও সহযোগীতা প্রয়োজন- ডিএমপি কমিশনার

নতুন বিধিমালা অনুসরন করে নকশা দাখিল করতে হবে

  • সময় : রবিবার, ২৩ আগস্ট, ২০২০
  • ২০৩

বরিশাল সিটি করপোরেশনের মাষ্টার প্ল্যান বাস্তবায়নের লক্ষ্যে ও পরিকল্পিত নগরী গড়ার লক্ষ্যে ব্যাপক কর্মযজ্ঞ হাতে নেয়া হয়েছে।

এরই ধারাবাহিকতায় বরিশাল সিটি করপোরেশনের সাধারণ সভায় ঢাকা সিটি মহানগর ইমারত বিধিমালা ২০০৮ অনুসরণ করার জন্য সিদ্ধান্ত গৃহীত হয়েছে।

বরিশাল সিটি করপোরেশনের স্থপতি হৈমন্তী শুক্লা বসু জানিয়েছেন বিসিসির সাধারণ সভার সিদ্ধান্ত অনুযায়ী এখন থেকে বরিশাল সিটি করপোরেশনে দাখিলকৃত সকল নকশা ( প্লান) ইমারত নির্মান বিধিমালা ১৯৯৬ এর বদলে ঢাকা মহানগর ইমারত বিধিমালা ২০০৮ অনুযায়ী নকশা প্রস্তুত করে বরিশাল সিটি করপোরেশনে দাখিল করতে হবে।

যারা প্লান দাখিল করবেন তাদেরকে প্রয়োজনে সংশ্লিষ্ট শাখায় যোগাযোগ করে এব্যাপারে বিস্তারিত জানার জন্য করপোরেশনের পক্ষ থেকে অনুরোধ জানানো হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের অন্যান্য খবর
©বাংলাদেশবুলেটিন২৪