1. tanvirinternational2727@gmail.com : NewsDesk :
  2. hrbangladeshbulletin@gmail.com : News Room : News Room
  3. 25.sanowar@gmail.com : Sanowar Hossain : Sanowar Hossain
শুক্রবার, ১৭ মে ২০২৪, ১২:১২ অপরাহ্ন
শিরোনাম :
প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস আজ গাজীপুরে যমুনা ট্রেনের ইঞ্জিনে আগুন পুলিশ সার্ভিস এসোসিয়েশনের নবনির্বাচিত কার্যনির্বাহী কমিটির অভিষেক অনুষ্ঠিত ব্যাটারি চালিত অটোরিকশা বন্ধে অভিযান চালাচ্ছে ডিএমপি ‘নো হেলমেট, নো ফুয়েল’ কার্যক্রম বাস্তবায়নের জন্য পুলিশ কর্মকর্তাদের কঠোর নির্দেশনা পবিত্র ঈদুল আযহায় এ বছর এক কোটি ২৯ লাখ ৮০ হাজার ৩৬৭টি পশু কোরবানির জন্য প্রস্তুত আছে-মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী এক সময়ের জনপ্রিয় রেডিও ও টেপরেকর্ডার এখন বিলুপ্ত প্রায় ৬ হাজার পিস ইয়াবাসহ নারী মাদক ব্যবসায়ী আটক! সাভারে সাংবাদিককে নিয়ে অপপ্রচার, তিন জনের বিরুদ্ধে লিগ্যাল নোটিশ যানজট নিয়ন্ত্রণে নগরবাসীর আন্তরিকতা ও সহযোগীতা প্রয়োজন- ডিএমপি কমিশনার

নীলফামারী জেলা ইউনিয়ন পরিষদ সচিব সমিতির সভাপতির মৃত্যুতে নাফিউল করিম নাফার শোক

  • সময় : রবিবার, ২৩ আগস্ট, ২০২০
  • ৩৮৬

মোঃ আব্দুর রাজ্জাক সচিব অবসর প্রাপ্ত ইউনিয়ন পরিষদ ও নীলফামারী জেলা সচিব সমিতির সভাপতি। আজ ভোর ০৫ টা ৩০ মিনিটে নীলফামারী মেডিকেল কলেজ হাসপাতালে ইন্তেকাল করেছেন। মৃত্যুকালে তার বয়স ৭২ বছর।

মৃত্যকালে ৩ মেয়ে ১ ছেলে ও স্ত্রী রেখে গেছেন।মরহুমের ছেলে আরিফুর রহমান রাজু স্বেচ্ছাসেবক লীগ নীলফামারী সদর উপজেলার দপ্তর সম্পাদক,তার মৃত্যুতে স্বেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় নেতা নাফিউল করিম নাফা শোক বার্তা জানিয়েছেন এবং শোকার্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের অন্যান্য খবর
©বাংলাদেশবুলেটিন২৪