1. tanvirinternational2727@gmail.com : NewsDesk :
  2. hrbangladeshbulletin@gmail.com : News Room : News Room
  3. 25.sanowar@gmail.com : Sanowar Hossain : Sanowar Hossain
বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৩:২০ অপরাহ্ন
শিরোনাম :
কুমিল্লা বিশ্ববিদ্যালয় বন্ধের ঘোষণা প্রত্যাখ্যান শতভাগ শিক্ষার্থীর মিল্টন সমাদ্দারের বিরুদ্ধে জাল জালিয়াতির মামলা অবশেষে গ্রেফতার মিল্টন সমাদ্দার মিল্টন সমাদ্দারকে গ্রেফতার করেছে ডিবি পুলিশের বিশেষ অভিযানে মাদক ও ছিনতাই চক্রের ৭ সদস্য গ্রেফতার সাভারের পাঁচ খাল-বিলের সীমানা নির্ধারণে হাইকোর্টের নির্দেশ আগামীকাল দ্বাদশ জাতীয় সংসদের দ্বিতীয় অধিবেশন শুরু মে দিবসে ক্যাপ, পানি, স্যালাইন বিতরন করলো তেজগাঁও থানা পুলিশ মে দিবসে উপলক্ষে টাঙ্গাইল জেলা আওয়ামী লীগের দুই গ্রুপের পাল্টাপাল্টি কর্মসূচি অনুষ্ঠিত শ্রমিকদের ন্যায্য পাওনা বঞ্চিত করলে কাওকেই ছাড় দেয়া হবে না-প্রধানমন্ত্রী

শিক্ষার্থী সহযোগিতা সংগঠন এর উদ্যেগে বৃক্ষরোপণ কর্মসূচি।

  • সময় : শনিবার, ২২ আগস্ট, ২০২০
  • ৫৫৫

শনিবার সকাল ১১ টার সময় পাবনার বেড়া উপজেলার বিভিন্ন স্হানে কয়েক শত চারা রোপণ ও বিতরণ করে শিক্ষার্থী সহযোগিতা সংগঠন। এই অনুষ্ঠানটি উদ্বোধন করেন ; উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার জনাব মো খবির উদ্দিন বেড়া বিবি পাইলট উচ্চ বিদ্যালয়ের প্রাঙ্গনে।

আরও উপস্থিত ছিলেন বেড়া বিবি পাইলট উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আলী আশরাফ, মানিক মিয়া উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুল বারী, এ যুগের দ্বীপের সম্পাদক ওমর আলী সরকার, বেড়া রক্ত দান গ্রুপের প্রতিষ্ঠাতা রাহুল দাস, শিক্ষার্থী সহযোগিতা সংগঠন এর সভাপতি মেহেরাব হোসেন জিম, রাকিব হোসেন, মাকসুদা মানিক মেঘলা, প্রান্ত, মাহবুবা মানিক আতিয়া, তুষার, আনিস, মিলন, রোহান বারি।


এই প্রোগ্রামে সার্বিক সহযোগিতা করেন ;এম এম নুর এ আলম চেয়ারম্যান ওথেলো শিপিং লিমিটেড।
উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার জনাব মো খবির উদ্দিন বলেন ; তোমাদের এমন কাজে আমি সত্যি অনেক আনন্দিত। আমি এই সব ছোট মানুষদের পাশে আছি। কারণ তারা এই বয়সে এতো ভালো একটা উদ্যেগ নিয়েছে।

সংগঠনের সভাপতি মেহেরাব হোসেন জিম বলেন ; দেশে বায়ুদূষণ থেকে শুরু করে নানা ধরনের দূষণ বিরাজ করছে। সারা দেশে সবুজ বেষ্টনী গড়ে তুলতে পারলে এসব দূষণ থেকে মুক্ত হওয়ার সুযোগ সৃষ্টি হবে। তাছাড়া বৃক্ষরোপণের আর্থিক উপযোগিতাও রয়েছে। আর যাতে মানুষরা এই কাজে উৎসাহিত হয় তাই আমাদের এই প্রোগ্রামটা করা।


এম এম নুর এ আলম বলেন ; এই সংগঠটাকে দেখি আর ভাবি এরা এতো ছোট বয়সে এই রকম কাজ করে কেমনে। তাই এই সংগঠনের পাশে থাকার চেষ্টা করি আর সব সময় পাশে থেকে যাবো।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের অন্যান্য খবর
©বাংলাদেশবুলেটিন২৪