1. tanvirinternational2727@gmail.com : NewsDesk :
  2. hrbangladeshbulletin@gmail.com : News Room : News Room
  3. 25.sanowar@gmail.com : Sanowar Hossain : Sanowar Hossain
শুক্রবার, ১৭ মে ২০২৪, ১১:৪০ পূর্বাহ্ন
শিরোনাম :
প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস আজ গাজীপুরে যমুনা ট্রেনের ইঞ্জিনে আগুন পুলিশ সার্ভিস এসোসিয়েশনের নবনির্বাচিত কার্যনির্বাহী কমিটির অভিষেক অনুষ্ঠিত ব্যাটারি চালিত অটোরিকশা বন্ধে অভিযান চালাচ্ছে ডিএমপি ‘নো হেলমেট, নো ফুয়েল’ কার্যক্রম বাস্তবায়নের জন্য পুলিশ কর্মকর্তাদের কঠোর নির্দেশনা পবিত্র ঈদুল আযহায় এ বছর এক কোটি ২৯ লাখ ৮০ হাজার ৩৬৭টি পশু কোরবানির জন্য প্রস্তুত আছে-মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী এক সময়ের জনপ্রিয় রেডিও ও টেপরেকর্ডার এখন বিলুপ্ত প্রায় ৬ হাজার পিস ইয়াবাসহ নারী মাদক ব্যবসায়ী আটক! সাভারে সাংবাদিককে নিয়ে অপপ্রচার, তিন জনের বিরুদ্ধে লিগ্যাল নোটিশ যানজট নিয়ন্ত্রণে নগরবাসীর আন্তরিকতা ও সহযোগীতা প্রয়োজন- ডিএমপি কমিশনার

নারায়ণগঞ্জের হাজী মোঃমনোয়ার হোসেন মনির এর মায়ের মৃত্যুতে শোক ও সমবেদনা

  • সময় : শুক্রবার, ২১ আগস্ট, ২০২০
  • ২৪৫


নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জের ৪নং ওয়ার্ডের আটি গ্রামের বিশিষ্ট ব্যবসায়ী হাজী মোঃমনোয়ার হোসেন মনির এর মা মনোয়ারা বেগম (৭০) ২১শে আগস্ট শুক্রবার সকাল ৮ ঘটিকায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে বার্ধক্যজনিত কারনে মৃত্যু বরণ করেন।

হাজী মোঃ মনোয়ার হোসেন মনির এর মায়ের মৃত্যুতে আত্মীয়-স্বজন, সামাজিক ও রাজনৈতিক অঙ্গনের নেতৃবৃন্দ এবং সাংবাদিকসহ স্থানীয় গণমাধ্যম কর্মীরা গভীর শোক ও শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন।


মরহুম আলহাজ্ব আলতাফ হোসেন মেম্বার এর স্ত্রী ও হাজী মোঃ মনোয়ার হোসেন মনির এর মা
মনোয়ারা বেগমের জানাজা সিদ্দিরগঞ্জে আটি কেন্দ্রীয় জামে মসজিদে আসরের নামাজের পর অত্র এলাকায় অবস্থিত আম্বর পেপার মিলের বালুর মাঠে জানাজা শেষে সিদ্দিরগঞ্জ মিজমিজি পাইনাদী কবরস্থানে মরহুমাকে দাফন করা হয়েছে।

স্থানীয় সুত্রে জানা যায়, সামাজিকভাবে যে কেউ উনার কাছে এলেই তাকে সহযোগিতা করতেন, মরহুমা একজন নামাজী ও ভালো মনের মানুষ ছিলেন।
উনার স্বামী মরহুম আলহাজ্ব আলতাফ হোসেন মেম্বার সাহেব একজন হাসোজ্জল মানুষ ছিলেন। তিনি ২০১৯ সালের ৩ সেপ্টেম্বর মৃত্যু বরন করেন,তিনি অত্র এলাকার প্রাক্তন মেম্বার ছিলেন।

মরহুমা মনোয়ারা বেগমের মৃত্যু কালে দুই ছেলে ,এক মেয়ে সহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন।
মরহুমার পরিবারের পক্ষ থেকে তার বড় ছেলে হাজী মোঃ মনোয়ার হোসেন মনির উনার বিদেহী আত্মার মাগফেরাত কামনায় সকলের কাছে দোয়া চেয়েছেন যাতে করে উনাকে মহান আল্লাহ জান্নাত-বাসী করেন।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের অন্যান্য খবর
©বাংলাদেশবুলেটিন২৪