1. tanvirinternational2727@gmail.com : NewsDesk :
  2. hrbangladeshbulletin@gmail.com : News Room : News Room
  3. 25.sanowar@gmail.com : Sanowar Hossain : Sanowar Hossain
রবিবার, ২৭ অক্টোবর ২০২৪, ১১:১১ অপরাহ্ন

ঠাকুরগাঁওয়ে নিখোঁজ ২ ব্যক্তিকে ফিরে পেতে স্বজনদের সংবাদ সম্মেলন

  • সময় : মঙ্গলবার, ১৮ আগস্ট, ২০২০
  • ২২৭

ঠাকুরগাঁওয়ে নিখোঁজ স্বামীকে খুজে পেতে স্ত্রী ও সন্তানকে ফিরে পেতে এক পিতা সংবাদ সম্মেলন করেছে। গতকাল মঙ্গলবার ঠাকুরগাঁও প্রেস কাব আনিসুল হক মিলানায়তনে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।
সংবাদ সম্মেলনে ঢাকায় নিখোঁজ হওয়া দেলোয়ার হোসেনের স্ত্রী শিরিনা বেগম ও অপর নিখোঁজ ব্যক্তি ছালেউর রহমানের পিতা আজিজুর রহমান লিখিত বক্তব্যে জানান, দিনাজপুর জেলার বীরগঞ্জ উপজেলার প্রাননগর গ্রামের সিরাজুল ইসলাম ও তার বন্ধু ঠাকুরগাঁও জেলার পীরগঞ্জ উপজেলার কোটাপাড়া গ্রামের ছালেউর রহমান দীর্ঘদিন যাবৎ ঢাকার সবুজবাগে রিক্সা চালাতো।

গত ৫ জানুয়ারি রাতে দেলোয়ার তার স্ত্রীকে মোবাইল ফোনে জানায় যে, তাদের বাড়িতে প্রশাসনের লোকজন আসছে দরজা খোলার জন্য চাপ দিচ্ছে। এর পর থেকেই নিখোজ হয় সে। ওই দিনের পর থেকে তার মোবাইল ফোন আর খোলা পাওয়া যায়নি। একই অবস্থা হয় অপর নিখোঁজ ব্যক্তি ছালেউরেরও।
পরবর্তিতে উভয় পরিবারের লোকজন ঢাকায় গিয়ে প্রথমে রিক্সার গ্যারেজে, পরে অশ পাশের গ্যারেজে, পরে স্থানীয় থানায়, হাসপাতালে ও কারাগারে খোজ নিয়ে তাদের সন্ধান পায়নি।

পরে ৬ ফেব্রায়ারি দেলোয়ারের স্ত্রী শিরিনা বেগম সবুজবাগ থানায় একটি সাধারণ ডায়েরী করেন এবং অপর নিখোঁজ ব্যক্তি ছালেউরের পিতা আজিজুর রহমান ৯ ফেব্রæয়ারি খিলগাঁও থানায় একটি সাধারণ ডায়েরী করেন। কিন্তু দীর্ঘ ৭ মাস পেরিয়ে গেলেও উভয় পরিবারের সদস্যরা নিখোঁজ ব্যক্তিদের কোন সন্ধান পায়নি। এ অবস্থায় নিখোঁজ দেলোয়ার হোসেন ও ছালেউর রহমানের সন্ধানের জন্য প্রধানমন্ত্রী, স্বরাষ্ট্রমন্ত্রীসহ সংশ্লিষ্ট কর্তৃপক্ষের কাছে আকুল আবেদন জানিয়েছেন উভয় পরিবারের সদস্যরা।

সংবাদ সম্মেলনে জেলায় কর্মরত বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকগণ ও নিখোঁজ ব্যক্তিদের পরিবারের সদস্যরা উপস্থিত ছিলেন।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের অন্যান্য খবর
©বাংলাদেশবুলেটিন২৪