1. tanvirinternational2727@gmail.com : NewsDesk :
  2. hrbangladeshbulletin@gmail.com : News Room : News Room
  3. 25.sanowar@gmail.com : Sanowar Hossain : Sanowar Hossain
রবিবার, ২৭ অক্টোবর ২০২৪, ১১:২৭ অপরাহ্ন

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে দোয়া ও মিলাদ।

  • সময় : সোমবার, ১৭ আগস্ট, ২০২০
  • ২৪৬

ঝালকাঠির রাজাপুরে বাংলাদেশ আওয়ামী লীগ ৬নং মঠবাড়ি ইউনিয়ন শাখার ৩ বারের সাধারণ সম্পাদক সাবেক ভারপ্রাপ্ত চেয়ারম্যান ও ইউপি সদস্য মোঃ তারিকুল ইসলাম তারেক এর নেতৃত্বে। আজ সোমবার (১৭ আগষ্ট) বিকাল ৪টায় ৬নং মঠবাড়ি ইউনিয়নের উত্তর সাউদপুর সিনিয়র মাদ্রাসা ময়দানে স্বাধীনতার মহান স্থাপতি, বাঙ্গালি জাতির হাজার বছরের শ্রেষ্ট সন্তান জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সহ সকল শহীদদের ৪৫তম শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে আলোচনা ও দোয়া অনুষ্ঠান।

আলোচনা সভায় বক্তব্য রাখেন ঝালকাঠি জেলা আ.লীগের যুগ্ন সাধারণ সম্পাদক ও শেখের হাট ইউনিয়নের চেয়ারম্যান নুরুল আলম সুরুজ, রাজাপুর উপজেলা আ.লীগ সভাপতি এ্যাড. এএইচএম খায়রুল আলম সরফরাজ, সাধারন সম্পাদক ও উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান জিয়া হায়দার খান লিটন, উপজেলা আ.লীগ সহ-সভাপতি ও মহিলা ভাইস চেয়ারম্যান আফরোজা আক্তার লাইজু,

রাজাপুর থানা আ.লীগের সাংগঠনিক সম্পাদক রিয়াজ উদ্দিন মাতুব্বর, উপজেলা যুগ্ন সাধারণ সম্পাদক নজরুল ইসলাম স্বপন তালুকদার, উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক মোঃ জামাল মৃধা, ও ইউসুফ সিকদার সহ প্রমূখ। উক্ত আলোচনা সভায় সভাপতিত্ব করেছেন আ.লীগ সভাপতি ৬নং মঠবাড়ি ইউনিয় শাখার মোঃ জালাল আহম্মেদ।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের অন্যান্য খবর
©বাংলাদেশবুলেটিন২৪