1. tanvirinternational2727@gmail.com : NewsDesk :
  2. hrbangladeshbulletin@gmail.com : News Room : News Room
  3. 25.sanowar@gmail.com : Sanowar Hossain : Sanowar Hossain
রবিবার, ২৭ অক্টোবর ২০২৪, ০৯:২৮ অপরাহ্ন

আনু এবং তার ছেলে/ মেয়েরা সন্ত্রাসী দের কে নিয়ে প্রকাশ্যে দিবালোকে আমার স্বামীকে খুন করেছে- নিহত মনিরের স্ত্রী সালমা আক্তার

  • সময় : রবিবার, ১৬ আগস্ট, ২০২০
  • ৩৭৫

ত্রিশালে সাংবাদিক পরিবারের উপর হামলা ও যুবলীগ নেতা মনিরুজ্জামান হত্যার প্রতিবাদে হামলাকারীদের সর্বোচ্চ শাস্তি ফাঁসির দাবীতে এক বিশাল মানববন্ধনের আয়োজন করা হয়। ১৬ই আগস্ট সকাল ১১টায় ঢাকা ময়মনসিংহ মহাসড়কের ত্রিশাল বাসস্ট্যান্ড এলাকায় মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে ।

ত্রিশালে কর্মরত সাংবাদিক মাসুদের পরিবারে নৃশংস সন্ত্রাসী হামলা ও যুবলীগ নেতা মনিরুজ্জামানকে হত্যার প্রতিবাদে ও হত্যাকারীদের সর্বোচ্চ শাস্তির দাবী নিয়ে ত্রিশালে কর্মরত সাংবাদিকবৃন্দের আয়োজনে অনুষ্ঠিত মানববন্ধনে ত্রিশালে বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিকস মিডিয়ায় কর্মরত সাংবাদিকসহ স্থানীয় আওয়ামী লীগসহ বিভিন্ন অঙ্গসংগঠনের নেতাকর্মী ও সাধারন মানুষ অংশ গ্রহন করেন।

মানববন্ধনে হত্যাকান্ডের বিচার দাবী করে বক্তব্য রাখেন- উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান মাহমুদা খানম রুমা,ত্রিশাল পৌর সভার প্যানেল মেয়র-২ মেহেদী হাসান নাসিম, ৭ নং ওয়ার্ড কাউন্সিলর আব্দুল্লাহ আল ফুয়াদ তরফদার, ত্রিশাল ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আব্দুর রউফ, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের আহবায়ক ইব্রাহিম খলিল শান্ত, ত্রিশাল প্রেসক্লাবের সম্মানিত উপদেষ্টা এটিএম মনিরুজ্জামান মনির, বাংলাদেশ সাংবাদিক সমিতি ত্রিশাল উপজেলা শাখার সভাপতি খোরশিদুল আলম মুজিব, ত্রিশাল প্রেসক্লাবের সভাপতি অধ্যাপক আলমগীর কবীর,ত্রিশাল উপজেলা প্রেসক্লাবের সভাপতি এস এম ফজলে রশীদ,উপজেলা নাট্য সংস্থার সভাপতি নায়ক সোহেল হাবিব।

ত্রিশাল রিপোর্টার্স ক্লাবের সভাপতি কামাল হোসেনের সঞ্চালনায় আরো বক্তব্য রাখেন- পৌর যুবলীগের সাংগঠনিক সম্পাদক খালেদ মাসুদ সুমন,ত্রিশাল বাজারের বিশিষ্ট ব্যবসায়ী শফিকুল আলম বাবলু, কবি নজরুল বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের নেতা আজিজুল হক শামীম। নিহত মনিরের শশুর ত্রিশাল থানা শ্রমিক লীগের সাবেক সভাপতি আসাদুল হক মন্ডল, ছোট ভাই সাংবাদিক মাসুদ, মাহবুবুল আলম খোকন, রাসেল মিয়া ,শাহিন আলম, ইমরান হোসেন, নিয়াজ, পল্টন প্রমুখ উপস্থিত ছিলেন।

মানববন্ধনে নিহত মনিরের স্ত্রী সালমা আক্তার অশ্রুশিক্ত কন্ঠে স্বামী হত্যার বিচার চেয়ে খুনীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি করেন।তিনি বলেন আনু এবং তার ছেলে/ মেয়েরা সন্ত্রাসী দের কে নিয়ে প্রকাশ্যে দিবালোকে আমার স্বামীকে খুন করেছে। আমি তাদের ফাঁসি চাই। তার চোখের জলে সকলের চোখ অশ্রুতে ভরে যায়।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের অন্যান্য খবর
©বাংলাদেশবুলেটিন২৪