1. tanvirinternational2727@gmail.com : NewsDesk :
  2. hrbangladeshbulletin@gmail.com : News Room : News Room
  3. 25.sanowar@gmail.com : Sanowar Hossain : Sanowar Hossain
রবিবার, ২৭ অক্টোবর ২০২৪, ০৭:১৪ অপরাহ্ন

জাতীয় শোক দিবসে কালীগঞ্জে নানা আয়োজন

  • সময় : শনিবার, ১৫ আগস্ট, ২০২০
  • ১৮৭

গাজীপুরের কালীগঞ্জে স্বাধীনতার মহান স্থপতি জাতীর পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস পালিত হয়েছে। শনিবার (১৫ আগস্ট) দিনব্যাপী নানা আয়োজনের মধ্য দিয়ে দিবসটি পালিত হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগ কেন্দ্রীয় কমিটির মহিলা বিষয়ক সম্পাদক মেহের আফরোজ চুমকি এমপি।

সকাল ৭টায় উপজেলা, পুলিশ ও পৌর প্রশাসন এবং মুক্তিযোদ্ধা, দলীয় নেতাকর্মীবৃন্দ উপজেলা পরিষদ চত্ত¡র ও কালীগঞ্জ বাসস্ট্যান্ডে অবস্থিত বঙ্গবন্ধুর ম্যুরাল পুষ্পস্তবক অর্পন করেন।

বেলা ১১টার দিকে উপজেলা প্রশাসন কর্তৃক আয়োজিত এবং উপজেলা মহিলা অধিদপ্তর ও জাতীয় মহিলা সংস্থার সহযোগীতায় শহীদ ময়েজউদ্দিন অডিটোরিয়ামে আলোচনা সভা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়। এতে সভাপতিত্ব করেন ইউএনও মো. শিবলী সাদিক।

জাতীয় শোক দিবস উপলক্ষে উপজেলা আ’লীগের আয়োজনে দুপুর ১২টায় উপজেলা আ’লীগ দলীয় কার্যালয়ে আলোচনা সভা, মিলাদ, দোয়া ও তবারক বিতরণ অনুষ্ঠিত হয়েছে।

এতে সভাপতিত্ব করেন উপজেলা আ’লীগের ভারপ্রাপ্ত সভাপতি আব্দুল মতিন সরকার। সাধারণ সম্পাদক আবুবকর চৌধূরীর পরিচালনায় বক্তব্য রাখেন- আওয়ামী লীগ নেতা এ্যাড. আশরাফী মেহেদী হাসান, মো. মোয়াজ্জেম হোসেন পলাশ, পরিমল চন্দ্র ঘোষ, এবিএম তারিকুল ইসলাম,

শফিউল কাদের নান্নু, তাসলিমা রহমার লাভলী, এসএম রবিন হোসেন, মো. কামরুল ইসলাম প্রমুখ। এ সময় জেলা, উপজেলা, পৌর, ইউনিয়ন, ওয়ার্ড আ’লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এদিকে জাতীয় শোক দিবস উপলক্ষে বিকেলে কালীগঞ্জ পৌর আ’লীগের আয়োজনে পৌর এলাকার দেওপাড়া এলাকায় আলোচনা সভা মিলাদ, দোয়া ও তবারক বিতরণ অনুষ্ঠিত হয়েছে।

এছাড়াও দিবসটি উপলক্ষে সন্ধ্যায় উপজেলা বিভিন্ন ইউনিয়ন এবং ওয়ার্ড আ’লীগের আয়োজনে স্ব-স্ব দলীয় কার্যালয়ে দিবসটি পালিত হয়েছে। এতে সংশ্লিষ্ট ইউনিয়ন এবং ওয়ার্ড আ’লীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের অন্যান্য খবর
©বাংলাদেশবুলেটিন২৪