1. tanvirinternational2727@gmail.com : NewsDesk :
  2. hrbangladeshbulletin@gmail.com : News Room : News Room
  3. 25.sanowar@gmail.com : Sanowar Hossain : Sanowar Hossain
রবিবার, ২৭ অক্টোবর ২০২৪, ০৩:১১ অপরাহ্ন

পাবনায় বাজারে অভিযান অনিয়মে জরিমানা

  • সময় : বৃহস্পতিবার, ১৩ আগস্ট, ২০২০
  • ১৮২


আজ বৃহস্পতিবার জাতীয় ভোক্তা-অ‌ধিকার সংরক্ষণ অ‌ধিদপ্ত‌রের মহাপ‌রিচালকের (অ‌তি‌রিক্ত স‌চিব) সদয় নি‌র্দেশনা মোতা‌বেক পাবনা জেলা কার্যাল‌য়ের সহকারী প‌রিচালক মোঃ আব্দুস সালাম এঁর নেতৃ‌ত্বে পাবনা জেলার সাঁথিয়া উপজেলার আতাইকুলা থানার অন্তর্গত আতাইকুলা বাজার ও বৃহস্পতিপুর বাজার এলাকায় তদার‌কি অ‌ভিযান প‌রিচালনা করা হ‌য়ে‌ছে।

এ সময় ভোক্তা অ‌ধিকার বি‌রোধী কর্মকা‌ণ্ডের সা‌থে জ‌ড়িত থাকার অ‌ভি‌যো‌গে ২টি প্র‌তিষ্ঠান‌কে অ‌ধিদপ্ত‌রের প্রশাস‌নিক এখ‌তিয়া‌রে ভোক্তা অ‌ধিকার সংরক্ষণ আইন ২০০৯ এর বি‌ভিন্ন ধারায় ২০,০০০/- টাকা জ‌রিমানা করা হয়।
এছাড়াও অ‌ভিযা‌নে বা‌ণিজ্য মন্ত্রণালয়ের নি‌র্দেশনায় সদর উপজেলার সাধুপাড়া এলাকার আড়তগু‌লো‌তে কোরবানীর পশুর লবণযুক্ত চামড়া সংরক্ষ‌ণের দিক‌টিও তদার‌কি করা হয়।

অ‌ভিযা‌নের সময় দোকানী‌দের ন্যায্যমূ‌ল্যে পণ্য বি‌ক্রি কর‌তে, দৃশ্যমান স্থা‌নে মূল্য তা‌লিকা প্রদর্শন কর‌তে ও সামা‌জিক-শারী‌রিক দূরত্ব বজায় রে‌খে কেনা-‌বেচা কর‌তে নি‌র্দেশনা দেওয়া হয়।‌জেলা স্যা‌নিটা‌রি ইন্স‌পেক্টর মাহমুদ আলম ও আতাইকুলা থানা পুলিশের এক‌টি টিম অভিযানে সা‌র্বিক সহ‌যো‌গিতা ক‌রেন।।জনস্বা‌র্থে বাজার অভিযান অব্যাহত থাক‌বে।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের অন্যান্য খবর
©বাংলাদেশবুলেটিন২৪