1. tanvirinternational2727@gmail.com : NewsDesk :
  2. hrbangladeshbulletin@gmail.com : News Room : News Room
  3. 25.sanowar@gmail.com : Sanowar Hossain : Sanowar Hossain
রবিবার, ২৭ অক্টোবর ২০২৪, ০১:৩০ অপরাহ্ন

রাস্তার কাজের উদ্বোধন করলেন নাসিক ৪নং ওয়ার্ড কাউন্সিলর আরিফুল হক হাসান

  • সময় : বুধবার, ১২ আগস্ট, ২০২০
  • ২৩৬

নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের ৪নং ওয়ার্ড কাউন্সিলর ও নারায়ণগঞ্জ জেলা ছাত্রলীগের সাবেক ক্রীড়া সম্পাদক আরিফুল হক হাসান বুধবার বিকালে একটি রাস্তার কাজের উদ্বোধন করেন।

করোনা মহামারী প্রাদুর্ভাবের পর থেকে মানুষ ঘর থেকে বের হয়নি দীর্ঘদিন। করোণা ভাইরাসের কারণে অসহায় কর্মহীন মানুষের মাঝে নেই কোন আনন্দ। দীর্ঘ লকডাউন এ অনেকেরই অর্থ উপার্জন এর সকল পথ প্রায় বন্ধ। এই অবস্থায় গরীব দুঃখী মানুষের মাঝে সব সময় পাশে ছিলেন ৪নং ওয়ার্ড কাউন্সিলর আরিফুল হক হাসান।

১২ই আগস্ট বুধবার বিকেলে আসর নামাজের পর উত্তর আজিবপুর কসাইপাড়া এলাকায় উদ্বোধনের মধ্য দিয়ে হাজী আহসান উল্লাহ সাহেব এর বাড়ি থেকে হাজী তাজুল ইসলামের বাড়ি পর্যন্ত একটি রাস্তার কাজের উদ্বোধন করা হয়েছে।

উদ্বোধনকালে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের (এনসিসি) ৪, ৫, ৬ নং ওয়ার্ডের সংরক্ষিত মহিলা কাউন্সিলর মনোয়ারা বেগম, রাস্তার কাজের আলোচনা সভায় সভাপতিত্ব করেন-আব্দুর রাজ্জাক মুন্সী, উপস্থাপনায় ছিলেন আব্দুল কাদির,বক্তব্য দিয়েছেন হাবিবুর রহমান হিমেল পর্যায়ক্রমে আরও বক্তব্য পেশ করেন, মোহাম্মদ মুসলিম উদ্দিন, আলহাজ্ব তাজুল ইসলাম, হাজী শাহজামাল,আমির হোসেন,মাইনুদ্দিন, আমিনুল,রুহুল আমিন, মোহাম্মদ হোসেন,মোঃ সুজন,মোঃআব্দুল হামিদ,মোঃখোরশেদ আলম ,মোহাম্মদ জিতু ও সাংবাদিক মোঃফারুক হোসেন।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের অন্যান্য খবর
©বাংলাদেশবুলেটিন২৪