1. tanvirinternational2727@gmail.com : NewsDesk :
  2. hrbangladeshbulletin@gmail.com : News Room : News Room
  3. 25.sanowar@gmail.com : Sanowar Hossain : Sanowar Hossain
রবিবার, ২৭ অক্টোবর ২০২৪, ০১:২৪ অপরাহ্ন

তুষার কান্তির কাজেই পরবর্তী নগরপিতা ভাবছেন রসিকের একাংশের বাসীন্দা।

  • সময় : বুধবার, ১২ আগস্ট, ২০২০
  • ১৮০


রংপুর মহানগরের আদি শহর মাহিগঞ্জে ১৯৯৫ সালে
মাননীয় বানিজ্য মন্ত্রী জনাব টিপু মুন্সী মহোদয়ের অর্থায়নে প্রতিষ্ঠিত বঙ্গবন্ধু মেমোরিয়াল হাসপাতালটি দীর্ঘ ২৪ বছর চলে কিন্তু বর্তমান মেয়র দ্বায়িত্ব গ্রহনের পর অদৃশ্য কারনে হাসপাতালের কার্যক্রম বন্ধ করে দেয়া হয় যাহা মাহিগঞ্জবাসী সহ রংপুর মহানগরের প্রত্যেকটি মানুষের মনে আঘাত করেছে এবং স্থানীয় জনগন স্বাস্থ্যসেবা থেকে বঞ্চিত হয়েছে । এদিকে বঙ্গবন্ধুর নামে প্রতিষ্ঠিত হাসপাতালটি বন্ধ থাকায় স্থানীয় জনগন সহ বঙ্গবন্ধুর সৈনিকরা মেনে নিতে পারেনি।


তাইতো রংপুর মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক তুষার কান্তি মন্ডল’ বন্ধ থাকা বঙ্গবন্ধু মেমোরিয়াল হাসপাতালটি ১৫ই আগষ্টের আগে সিটি করপোরেশন কতৃপক্ষকে চালু করার জন্য আল্টিমেটাম দেয় এবং ১লা জুলাইয়ে সেদিনের বক্তব্যে তিনি স্পষ্ট করে এও জানান সুকৌশলে বঙ্গবন্ধুর নাম মুছে ফেলার অপচেষ্টা রুখতে ১৫ আগষ্টের পর কর্মসূচী দেয়া হবে।


এরই প্রেক্ষিতে তুষার কান্তি মন্ডলের বেধে দেওয়া সময়ের মধ্যে গতকাল ১০ই আগষ্ট জেলা প্রসাশনের সহযোগিতায় সিটি করপোরেশনের তত্ত্বাবধানে থাকা বঙ্গবন্ধু মেমোরিয়াল হাসপাতালের কার্যক্রম শুরু হল।
চালুকরন অনুষ্ঠানে বক্তব্য রাখেন রংপুর মহানগর আওয়ামী লীগের সংগ্রামী সাধারণ সম্পাদক জননেতা জনাব তুষার কান্তি মন্ডল।
এসময় তিনি বলেন,


হাসপাতালটি শুধু চালু হল এটাই বড় কথা নয়, আগামীতে যেন আর বঙ্গবন্ধু মেমোরিয়াল হাসপাতাল কখনও বন্ধ করা না হয় সেদিকে কতৃপক্ষকে নজর দিতে হবে। তিনি হাসপাতাল চালু করার জন্য সংশ্লিষ্ট সকলকে ধন্যবাদ জানান।


হাসপাতালটি চালুকরন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, মাননীয় রংপুর জেলা প্রশাসক জনাব আসিফ আহসান, রংপুর সিভিল সার্জন, রংপুর সিটি করপোরেশনের প্রধান নির্বাহী, রংপুর সিটি করপোরেশনের প্যানেল মেয়র, রংপুর মহানগর আওয়ামী লীগের সভাপতি মোঃ সাফিউর রহমান সাফি সহ দলিয় ও স্থানীয় বিভিন্ন পর্যায়ের অতিথিবৃন্দ।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের অন্যান্য খবর
©বাংলাদেশবুলেটিন২৪