1. tanvirinternational2727@gmail.com : NewsDesk :
  2. hrbangladeshbulletin@gmail.com : News Room : News Room
  3. 25.sanowar@gmail.com : Sanowar Hossain : Sanowar Hossain
রবিবার, ২৭ অক্টোবর ২০২৪, ০১:২২ অপরাহ্ন

পাবনায় বাজারে অভিযান অনিয়মে জরিমানা

  • সময় : বুধবার, ১২ আগস্ট, ২০২০
  • ১৫৪


আজ বুধবার জাতীয় ভোক্তা-অ‌ধিকার সংরক্ষণ অ‌ধিদপ্ত‌রের মহাপ‌রিচালকের (অ‌তি‌রিক্ত স‌চিব) নি‌র্দেশনা মোতা‌বেক পাবনা জেলা কার্যাল‌য়ের সহকারী প‌রিচালক মোঃ আব্দুস সালাম এঁর নেতৃ‌ত্বে পাবনা জেলার ঈশ্বরদী উপজেলার জিগাতলা বাজার ও আলহাজ্ব মোড় এলাকায় তদার‌কি অ‌ভিযান প‌রিচালনা করা হ‌য়ে‌ছে।

এ সময় ভোক্তা অ‌ধিকার বি‌রোধী কর্মকা‌ণ্ডের সা‌থে জ‌ড়িত থাকার অ‌ভি‌যো‌গে ৩টি প্র‌তিষ্ঠান‌কে অ‌ধিদপ্ত‌রের প্রশাস‌নিক এখ‌তিয়া‌রে ভোক্তা অ‌ধিকার সংরক্ষণ আইন ২০০৯ এর বি‌ভিন্ন ধারায় ১৪,৫০০/- টাকা জ‌রিমানা করা হয়। এছাড়াও বাসস্ট্যান্ড এলাকার ক‌য়েক‌টি প‌রিবহ‌নে অ‌তি‌রিক্ত ভাড়া আদায় করা হ‌চ্ছে কিনা সে‌টিও পরিদর্শন করা হয়। অ‌ভিযা‌নে বা‌ণিজ্য মন্ত্রণালয়ের নি‌র্দেশনায় সদর উপজেলার সাধুপাড়া ও হেমায়েতপুর এলাকার আড়তগু‌লো‌তে কোরবানীর পশুর লবণযুক্ত চামড়া সংরক্ষ‌ণের দিক‌টিও তদার‌কি করা হয়।

অ‌ভিযা‌নের সময় দোকানী‌দের ন্যায্যমূ‌ল্যে পণ্য বি‌ক্রি কর‌তে, দৃশ্যমান স্থা‌নে মূল্য তা‌লিকা প্রদর্শন কর‌তে ও সামা‌জিক-শারী‌রিক দূরত্ব বজায় রে‌খে কেনা-‌বেচা কর‌তে নি‌র্দেশনাও দেওয়া হয়। পৌরসভা স্যা‌নিটা‌রি ইন্স‌পেক্টর ও ঈশ্বরদী থানা পুলিশের এক‌টি টিম অভিযানে সা‌র্বিক সহ‌যো‌গিতা ক‌রেন।।
জনস্বা‌র্থে বাজার অভিযান অব্যাহত থাক‌বে।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের অন্যান্য খবর
©বাংলাদেশবুলেটিন২৪