1. tanvirinternational2727@gmail.com : NewsDesk :
  2. hrbangladeshbulletin@gmail.com : News Room : News Room
  3. 25.sanowar@gmail.com : Sanowar Hossain : Sanowar Hossain
রবিবার, ২৭ অক্টোবর ২০২৪, ০৯:১৮ পূর্বাহ্ন

ত্রিশালে ছাগলে গাছের পাতা খাওয়াকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় নিহত-১ আহত-৩

  • সময় : রবিবার, ৯ আগস্ট, ২০২০
  • ৫৮৭



ময়মনসিংহের ত্রিশালে ছাগলে গাছের পাতা খাওয়াকে কেন্দ্র করে মনিরুজ্জামান মনির (৩৮) নামে এক যুবককে কুপিয়ে ও পিটিয়ে হত্যা করেছে প্রতিপক্ষ। এ ঘটনায় গুরুতর আহত নিহতের বোন গর্ভবর্তী নার্গিস আক্তার (৩৫) নিহতের বড় ভাই মাসুদুর রহমান বাচ্চু (৪০) ও তার বাবা রইস উদ্দিন মাস্টার(৭০) এর অবস্থা সংকটাপন্ন। তাদেরকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে বলে জানিয়েছেন ত্রিশাল সার্কেলের সহকারী পুলিশ সুপার স্বাগতা ভট্টাচার্য।


ত্রিশাল থানার পুলিশ ,প্রত্যক্ষদর্শী ও হাসপাতাল সূত্রে জানা যায়, রোববার দুপুর সোয়া ২ টার দিকে ত্রিশাল পৌর এলাকার ৬নং ওর্য়াডের নওধার গ্রামের রইস উদ্দিন মাস্টারের একটি ছাগল প্রতিবেশী আনোয়ার হোসেনের উঠানের গাছের পাতা খাওয়াকে কেন্দ্র করে উভয় পক্ষের মধ্যে বাগবিতন্ডা হয়। এরপর রইস উদ্দিন মাস্টার তার বাড়ী চলে আসেন।

কিছুক্ষন পর আনোয়ার হোসেন ও তার লোকজন রইস উদ্দিন মাস্টারের বাড়ীতে গিয়ে পরিবারের উপর দেশীয় অস্ত্র নিয়ে অতর্কিত হামলা চালায়। এ সময় আনোয়ার হোসেনের লোকজন দেশীয় অস্ত্র দা দিয়ে কুপিয়ে রইস উদ্দিন মাস্টার তার ছেলে মনিরুজ্জামান মনির ও মাসুদুর রহমান বাচ্চুকে কুপিয়ে গুরুতর আহত করে। এ সময় ভাইকে বাঁচতে গিয়ে গুরুতর আহত হন গর্ভবর্তী বোন নার্গিস আক্তার। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে প্রথমে ত্রিশাল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও পরে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে মনিরুজ্জামানের মৃত্যু হয়।

গুরুতর আহত নিহতের বোন গর্ভবর্তী নার্গিস আক্তার (৩৫) নিহতের বড় ভাই মাসুদুর রহমান বাচ্চু (৪০) ও তার বাবা রইস উদ্দিন মাস্টার(৭০)কেও ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।
এ ঘটনার পর বাড়ীতে অবস্থান করছিল আনোয়ার হোসেন তার সহযোগী কাউছার উদ্দিন ,এনামুল হক, আশরাফুল ইসলাম ও শরীফুল ইসলাম। পরে তাদেরকে ঘটনাস্থল থেকে আটক করা হয়।
ত্রিশাল থানার উপ-পরিদর্শক তফাজ্জল হোসেন জানান, এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে ৫জনকে আটক করা হয়েছে। মরদেহ ময়না তদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে রাখা হয়েছে।


নিহতের ছোট ভাই সাংবাদিক মাসুদ মিয়া জানান,আমার পরিবারের লোকজনের উপর অর্তকিত হামলা চালিয়ে আমার বড় ভাইকে হত্যা করেছে। তাকে বাঁচাতে গিয়ে আমার বাবা,ভাই ও বোন গুরুতর আহত হয়েছে। তাদের অবস্থা খুবই খারাপ। আমি বাড়ী ছিলাম না। থাকলে আমাকেও হামলার শিকার হতে হতো। আমার পরিবারকে নিশ্চিহ্ন করতেই এ হামলা চালানো হয়েছে। আমি এর দৃষ্টান্তমূলক বিচার চাই।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের অন্যান্য খবর
©বাংলাদেশবুলেটিন২৪