1. tanvirinternational2727@gmail.com : NewsDesk :
  2. hrbangladeshbulletin@gmail.com : News Room : News Room
  3. 25.sanowar@gmail.com : Sanowar Hossain : Sanowar Hossain
রবিবার, ২৭ অক্টোবর ২০২৪, ০৭:৪১ পূর্বাহ্ন

পটুয়াখালীতে মুক্তিযুদ্ধ প্রজন্মলীগের উদ্যোগে বৃক্ষরোপণ কর্মসূচি অনুষ্ঠিত।

  • সময় : শনিবার, ৮ আগস্ট, ২০২০
  • ১৮২

প্রধানমন্ত্রীর শেখ হাসিনার আহ্বান-তিনটি করে গাছ লাগান এই প্রতিপাদ্যকে সামনে রেখে দশমিনা উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান, কেন্দ্রীয় সাবেক ছাত্রলীগ নেতা ও কবি, সাহিত্যিক, সাংবাদিক এ্যাড. মোঃ শাখাওয়াত হোসেন শওকত এর নির্দেশক্রমে বাংলাদেশ আওয়ামী মুক্তিযুদ্ধ প্রজম্মলীগ দশমিনা উপজেলা শাখার সভাপতি মোঃ মোশারফ হোসেন ও সাধারণ সম্পাদক মোঃ জাফর হোসাইন নাইম এর নেতৃত্বে দশমিনা উপজেলা বেতাগী সানকিপুর ইউনিয়নে বৃক্ষরোপণ কর্মসূচি পালন করা হয়।

প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার আহবানে উপজেলা চেয়ারম্যান এর নির্দেশনায়, দশমিনা উপজেলা বাংলাদেশ আওয়ামী মুক্তিযুদ্ধ প্রজন্মলীগ এর অনুপ্রেরণায় বেতাগী সানকিপুর ইউনিয়নের বঙ্গবন্ধু স্মৃতি সংসদ ছাত্রফেডারেশন এর সভাপতি মোঃ আবু বক্কর এর আয়োজনে, গতকাল বুধবার বিকাল ৫টার দিকে বেতাগী সানকিপুর ইউনিয়নে বৃক্ষরোপণ করা হয়।

বৃক্ষরোপণ কালে উপস্তিত ছিলেন মোঃ মেহেদী হাসান শান্ত সিনিয়র সহসভাপতি মুক্তিযুদ্ধ প্রজম্মলীগ দশমিনা উপজেলা সিকদার মোঃ মাহামুদুল হাসান শাফা সিনিয়ার সহসভাপতি বঙ্গবন্ধু স্মৃতি সংসদ ও বঙ্গবন্ধু স্মৃতি পাঠাগার ছাত্র ফেডারেশন দশমিনা উপজেলা, মোঃ রকিবুল ইসলাম

রাফসান দশমিনা সরকারি কলেজ ছাত্রলীগ ও সাংগঠনিক সম্পাদক বঙ্গবন্ধু স্মৃতি সংসদ ও বঙ্গবন্ধু স্মৃতি পাঠাগার ছাত্র ফেডারেশন, ও বেতাগী সানকিপুর ইউনিয়নের বঙ্গবন্ধু স্মৃতি সংসদ এর সভাপতি মোঃ আবু বক্কর প্রমূখ।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের অন্যান্য খবর
©বাংলাদেশবুলেটিন২৪