1. tanvirinternational2727@gmail.com : NewsDesk :
  2. hrbangladeshbulletin@gmail.com : News Room : News Room
  3. 25.sanowar@gmail.com : Sanowar Hossain : Sanowar Hossain
রবিবার, ২৭ অক্টোবর ২০২৪, ০৭:৩৯ পূর্বাহ্ন

বরিশাল বাকেরগঞ্জে বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেছা মুজিব এর ৯০তম জন্ম বার্ষিকী পালিত

  • সময় : শনিবার, ৮ আগস্ট, ২০২০
  • ২০৫


বরিশালের বাকেরগঞ্জে হাজার শ্রেষ্ঠ বাঙ্গালী জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর সহধর্মিনী মহীয়সী ত্যাগ ও সুন্দরের সাহসী প্রতীক বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেছা মুজিব এর ৯০তম জন্ম বার্ষিকী পালিত হয়েছে। আজ ৮ আগস্ট (শনিবার) বাদ মাগরিব উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ে এই দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। দোয়া মাহফিলে ১৫ই আগষ্ট জাতীর পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ নিহত সকলের শহীদানের জন্য মহান আল্লাহ রাব্বুল আলামীনের দরবারে দোয়া করা হয়।


মিলাদ ও দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন, বাকেরগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও পৌর মেয়র মো. লোকমান হোসেন ডাকুয়া, সহ-সভাপতি ও উপজেলা ভাইস চেয়ারম্যান মো. মিজানুর রহমান মিজান, সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক সৈয়দ মোজাম্মেল হোসাইন, অমল চন্দ্র দাস শিবু, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. মাসুদ আকন, উপজেলা যুবলীগ সাধারণ সম্পাদক ও কাউন্সিলর মো. মোকলেচুর রহমান, উপজেলা স্বেচ্ছাসেবকলীগ সভাপতি শাহ আলম ঢালী, সাধারণ সম্পাদক জহিরুল ইসলাম সেন্টু, পৌর যুবলীগের সাধারণ সম্পাদক ও কাউন্সিলর আবুল কালাম,

কাউন্সিলর সুজন দেবনাথ, বাকেরগঞ্জ উপজেলা ছাত্রলীগ সভাপতি সাইফুল ইসলাম ডাকুয়া, সহ-সভাপতি সাজ্জাদ-উর-রহমান খাজা প্রমুখ। এ সময় পৌর মেয়র লোকমান হোসেন ডাকুয়া বলেন, ইতিহাসে বেগম ফজিলাতুন্নেছা মুজিব কেবল একজন রাষ্ট্রনায়কের সহধর্মিনীই ছিলেন না, তিনি ছিলেন বাঙালির মুক্তি সংগ্রামে অন্যতম এক নেপথ্য অনুপ্রেরণাদাত্রী।

বাঙালি জাতির সুদীর্ঘ স্বাধীকার আন্দোলনের প্রতিটি পদক্ষেপে তিনি বঙ্গবন্ধুকে সক্রিয় সহযোগিতা করেছেন। ছায়ার মত অনুসরণ করেছেন প্রাণপ্রিয় স্বামী বঙ্গবন্ধুর আদর্শকে ।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের অন্যান্য খবর
©বাংলাদেশবুলেটিন২৪