1. tanvirinternational2727@gmail.com : NewsDesk :
  2. hrbangladeshbulletin@gmail.com : News Room : News Room
  3. 25.sanowar@gmail.com : Sanowar Hossain : Sanowar Hossain
রবিবার, ২৭ অক্টোবর ২০২৪, ০৩:২৯ পূর্বাহ্ন

সাংবাদিক হাদী চকদার’র নানা আর নেই, জানাযা সম্পূর্ণ

  • সময় : বৃহস্পতিবার, ৬ আগস্ট, ২০২০
  • ৩৯০

শোক বার্তা

৭১ বাংলা টিভি ভূঞাপুর উপজেলা প্রতিনিধি হাদি চকদার এর নানা তাহেরুল ইসলাম তারা আর নেই। (ইন্নলিল্লাহি………….. রাজিউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৬০ বছর।

তিনি গত শনিবার (১সেপ্টেম্বর) ঈদুল আজহার দিন বিকেলে হঠাৎ করে অসুস্থ হয়ে পড়ে , পরিবারের লোকজন তাকে ভূঞাপুর উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে চিকিৎসার জন্য নিয়ে যায়। তার অবস্থা খারাপ দেখে হাসপাতালের কর্তব্যরত ডাক্তার জেলা সদর হাসপাতালে রেফার্ড করে, সেখানকার কর্তব্যরত ডাক্তার তার অবস্থা বেশি খারাপ হওয়ায় ঢাকা মেডিকেল হাসপাতালে রেফার্ড করে সেখানকার কর্তব্যরত চিকিৎসক তাকে চিকিৎসা দিলে কিছূটা সুস্থ হয়ে উঠে, আজ বুধবার ( ৮ আগষ্ট ) চিকিৎসাধীন অবস্থায় সকাল ৮ টার দিকে ষ্টোক করে ইন্তেকাল করেন।

তাহেরুল ইসলামে উপজেলার পৌর এলাকার বাহাদিপুর গ্রামের মৃত আব্দুল মন্ডল’র মেঝো ছেলে। তিনি একাধারে গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার কর্তৃক অনুমোদিত আমিন, দলিল লেখক ও তল্লাশীকারক। যার সনদ নং- ১১৮৩ এস. আর. অফিস, ভূঞাপুর, টাঙ্গাইল।

মৃত্যুকালে তিনি মা, ভাই-বোন, স্ত্রী, ১ ছেলে ও ১ মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। এছাড়াও তিনি সমাজের বিভিন্ন উন্নয়ন মুলক কাজে সরাসরি জড়িত ছিলেন।

বুধবার (৮ সেপ্টেম্বর) বিকাল সাড়ে ৫ টায় ভূঞাপুর হাট সংলগ্ন মাঠে তার জানাযা অনুষ্ঠিত হয়। স্হানীয় কবরস্থানে বন্যার পানিতে তলিয়ে যাওয়ার কারণে জানাযা শেষে নিজ বাড়িতে দাফন সম্পূর্ণ করা হয়। উক্ত জানাযা’য় হাজার হাজার মানুষ উপস্থিত ছিলেন।

তাহেরুল ইসলাম’র মৃত্যু তে ৭১বাংলা টেলিভিশন, এন এ এন টিভি, দৈনিক ভোরের বার্তা, যমুনা এক্সপ্রেস ২৪, চ্যানেল ভূঞাপুর, ইবরাহীম খাঁ’র আলোকিত ভূঞাপুর, টাঙ্গাইল প্রতিদিন এর পক্ষ থেকে তার পরিবারের প্রতি গভীর শোক প্রকাশ করেছেন।
হাদী চকদার, টাঙ্গাইল প্রতিনিধি।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের অন্যান্য খবর
©বাংলাদেশবুলেটিন২৪