1. tanvirinternational2727@gmail.com : NewsDesk :
  2. hrbangladeshbulletin@gmail.com : News Room : News Room
  3. 25.sanowar@gmail.com : Sanowar Hossain : Sanowar Hossain
শনিবার, ২৬ অক্টোবর ২০২৪, ১০:৫৬ অপরাহ্ন

রাণীশংকৈলে বঙ্গবন্ধুর শিশু কিশোর মেলা প্রতিষ্ঠার তিন দশক পূর্তি উপলক্ষে বিভিন্ন কর্মসূচি পালন

  • সময় : সোমবার, ৩ আগস্ট, ২০২০
  • ১৬০

সাড়া দেশের ন্যায় ঠাকুরগাঁওয়ের রানীশংকৈলে বঙ্গবন্ধু শিশু কিশোর মেলা তিন দশক পূর্তি ও বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকী উপলক্ষ্যে সংক্ষিপ্ত আলোচনা মাক্স বিরণ এবং বৃক্ষরোপণ ও বিতরণ কর্মসূচি পালন করা হয় ।

( ০৩ আগষ্ট সোমবার সকালে রানীশংকৈল আওয়ামী লীগ কার্যালয়ে এ সভা অনুষ্ঠিত হয় । রাণীশংকৈল উপজেলা শাখার আহবায়ক ও উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান সোহেল রানার সভাপতিত্বে এক সংক্ষিপ্ত আকারে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এ সময় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন রানীশংকৈল উপজেলার সাবেক চেয়ারম্যান ও আওয়ামী লীগের সভাপতি অধ্যাপক সইদুল হক, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মহিলা ভাইস চেয়ারম্যান সেফালি বেগম, উপজেলা আওয়ামী লীগের সাবেক যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক মোস্তাফিজুর রহমান, মহিলা আওয়ামী লীগের সম্পাদিকা ফরিদা ইয়াসমিন স্বেচ্ছাসেবকলীগের প্রচার সম্পাদক রুবেল হক প্রমুখ।

প্রধান অতিথির বক্তব্যে সইদুল হক বলেন , বর্তমানে করোনায় পরিস্থিতি দিন দিন বেড়েই চলেছে, তবে অন্যান্য দেশের তুলনায় বাংলাদেশে আক্রান্তের সংখ্যা এবং মৃত্যুর হার অনেকটা নিয়ন্ত্রণে , আমরা সরকারি নির্দেশ মোতাবেক স্বাস্থ্যবিধি মেনে চলবো করোনাকে ভয় নয় সচেতন হবো।

এ সময় আরও উপস্থিত ছিলেন , বঙ্গবন্ধু শিশু কিশোর মেলার যুগ্ন আহ্বায়ক রফিকুল ইসলাম সুজন, সদস্য মাহাবুব আলম,৫ নং বাচোর ইউনিয়নে বঙ্গবন্ধু শিশু কিশোর মেলার সভাপতি লিটন আলী সহ বিভিন্ন ইউনিটের নেতৃবৃন্দ।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের অন্যান্য খবর
©বাংলাদেশবুলেটিন২৪