1. tanvirinternational2727@gmail.com : NewsDesk :
  2. hrbangladeshbulletin@gmail.com : News Room : News Room
  3. 25.sanowar@gmail.com : Sanowar Hossain : Sanowar Hossain
শনিবার, ২৬ অক্টোবর ২০২৪, ১১:৩১ অপরাহ্ন

বরিশালে এইচ,এস,সিতে পরুয়া ছাএ’র রহস্যজনক মৃত্যু’ অর্ধগলিত লাশ ‘উদ্ধার করেছে পুলিশ

  • সময় : রবিবার, ২ আগস্ট, ২০২০
  • ১৫৬

বরিশালের উজিরপুরে এইচ,এস,সিতে পরুয়া নিখোঁজ ছাএ’র লাশ উদ্ধার করেছে পুলিশ। নিখোঁজের ৩ দিন পরে ১ আগষ্ট শনিবার বিকেল সাড়ে ৫ টায় উজিপুর মডেল থানায় ওসি তদন্ত মোঃ হেলাল উদ্দিন,এস,আই কমল ওটরা ইউনিয়নের পূর্ব কেশবকাঠী (বাগরা ) নানা বাড়ীর পিছনে পুকুরের পূর্ব পাশে একটি পরিত্যক্ত নির্জন জঙ্গল থেকে ছাএ আবির জামান সাইদ (১৬) এর অর্ধগলিত লাশ উদ্ধার করেছে ।

পুলিশ সুএে যায় নিহত ছাএ আবির উপজেলার ওটরা ইউনিয়নের মধ্য কেশবকাঠী গ্রামের আতিকুজ্জামান বাবুল হাওলাদারের ছেলে। সে নানা বাড়ীতে থেকে লেখা- পড়া করতো। আবির ৩০ জুলাই পূর্ব কেশবকাঠী নানা বাড়ী থেকে বের হয় কিন্তু তার বাবার বাড়ীতেও সে যায়নী। প্রায় ৩ দিন ধরে তাকে কোথাও খুঁজে পাওয়া যাচ্ছিল না। এরপর স্থানীয়রা ১ আগষ্ট বিকেল ৫ টায় পরিত্যক্ত জঙ্গলে একটি লাশ পরে থাকতে দেখে পুলিশকে অবহতি করে।

পরে থানা পুলিশ অর্ধগলিত লাশটি উদ্ধার করে এবং নিহত ছাএ’ র পরিবারের লোকজন লাশ সনাক্ত করে। তবে ওই ছাএকে হত্যা করে জঙ্গলে ফেলে রাখা হয়েছে, নাকি আত্নহত্যা করেছে বিষয়টি নিশ্চিৎ নয়। উজিরপুর মডেল থানার এস,আই কমল জানান নিহত’র পরিবার সুএে জানা গেছে ওই ছাএ কিছুটা মানুষিক রোগে ভুগছিল।

ওসি তদন্ত মোঃ হেলাল উদ্দিন জানান পরিবারের কারো কোন অভিযোগ নেই। ময়না তদন্ত ছারা বিষয়টি নিশ্চিত হওয়া সম্বব নয়।

অফিসার ইনাচার্জ মোঃ জিয়াউল আহসান জানান খবর পেয়ে ১ আগষ্ট বিকেলে ওই ছাএ’র অর্ধগলিত লাশ উদ্ধার করা হয়েছে এবং ২ আগষ্ট রবিবার ময়না তদন্তের জন্য লাশ বরিশাল শেবাচিম হাসপাতালে মর্গে প্রেরন করা হয়েছে। ময়না তদন্তের রিপোর্ট না আসা পর্যন্ত সঠিক বিষয়টি জানা যাবে না।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের অন্যান্য খবর
©বাংলাদেশবুলেটিন২৪