1. tanvirinternational2727@gmail.com : NewsDesk :
  2. hrbangladeshbulletin@gmail.com : News Room : News Room
  3. 25.sanowar@gmail.com : Sanowar Hossain : Sanowar Hossain
শনিবার, ২৬ অক্টোবর ২০২৪, ১১:২২ অপরাহ্ন

মানিকগঞ্জ শিবালয়ে সামাজিক দূরত্বের তোয়াক্কা না করে ঈদ আনন্দে মেতে উঠেছেন দর্শনার্থীরা

  • সময় : রবিবার, ২ আগস্ট, ২০২০
  • ২১৭

মহামারি করোনাভাইরাসের কারণে মানিকগঞ্জের বিনোদন এলাকায় ঈদ উপলক্ষে মানুষের উপচে পড়া ভিড় দেখা যায়। কোন রকম সামাজিক দূরত্বের তোয়াক্কা না করে ঈদ আনন্দে মেতে উঠেছেন দর্শনার্থীরা ।

প্রতিদিন বিভিন্ন উপজেলা থেকে হাজারও দর্শণার্থী জাফরগঞ্জ যমুনা নদীর পারে, ঢাকা আরিচা মহাসড়কের বোয়ালির মিনি আশুলিয়ায়,পাটুরিয়া পদ্মা রিভার ভিউয়ে,তেওতা জমিদার বাড়িতে বেড়াতে আসছেন । এতে আগত দর্শনার্থীরা একদিকে যেমন স্বাস্থ্যঝুঁকিতে পড়ছেন অন্যদিকে স্থানীয়দের মধ্যে আতঙ্ক বিরাজ করছে ।

প্রায় ৫ মাস ধরে করোনাভাইরাসের কারণে ঘরে বন্দি মানুষ। একটু সুযোগ পেলেই হাপিয়ে ওঠা মানুষ ঘর ছেড়ে বেরিয়ে পড়ছেন। এরই মধ্যে ঈদ আসায় মানুষজনকে ঘরে আটকে রাখা যাচ্ছে না।

তাই ঈদ উপলক্ষ্যে কিছুটা বিনোদনের জন্য শিবালয়ের এ সব এলাকায় যমুনা নদীর ও বন্যার পানির প্রাকৃতিক সোন্দর্য উপভোগ করতে বিভিন্ন উপজেলা থেকে দর্শণার্থীরা ভিড় করছেন।

যমুনার নতুন পানি, দক্ষিণা বাতাস আর বাঁধাই করা নদীর পাড় যেন বিনোদনে বাড়তি মাত্রা যোগ হয়েছে । অনেকেই বন্ধুদের সঙ্গে গিটার বাজিয়ে গান গাইছেন, আবার অনেকেই পরিবার পরিজন নিয়ে নদীর অপরূপ সোন্দর্য উপভোগ করছেন। তবে এদের বেশিরভাগই স্বাস্থ্যবিধি মানছেন না। নানা রকমের অজুহাত দিচ্ছেন।

এ দিকে স্থানীয়দের অভিযোগ ঈদ উপলক্ষে বিভিন্ন জায়গা থেকে প্রতিদিন হাজার হাজার মানুষ এখানে আসছে এবং কোন রকমের স্বাস্থ্যবিধি মানছেন না। এ ছাড়াও স্থানীয়দের মাঝে আতংক হয়ে দাড়িয়েছে বেপরোয়া গতিতে মটরসাইকেল চালানো । এতে তাদের মাঝে আতঙ্ক বিরাজ করছে। এ বিষয়ে ব্যবস্থা নিতে কর্তৃপক্ষে দৃষ্টি আকর্ষণ করছেন তারা।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের অন্যান্য খবর
©বাংলাদেশবুলেটিন২৪