1. tanvirinternational2727@gmail.com : NewsDesk :
  2. hrbangladeshbulletin@gmail.com : News Room : News Room
  3. 25.sanowar@gmail.com : Sanowar Hossain : Sanowar Hossain
শনিবার, ২৬ অক্টোবর ২০২৪, ১১:৩০ অপরাহ্ন

বন্যার্তদের পাশে পাবনা জেলা যুবলীগের কোরবানির মাংস বিতরণ

  • সময় : শনিবার, ১ আগস্ট, ২০২০
  • ৬৫৮

প্রধানমন্ত্রী রাষ্ট্রনায়ক শেখ হাসিনার নির্দেশে
বাংলাদেশ আওয়ামী যুবলীগের কর্মসুচির অংশ হিসাবে এবং পাবনা জেলা যুবলীগের আহ্বায়ক আলী মর্তুজা বিশ্বাস সনির সার্বিক উৎসাহে পাবনার


বন্যাকবলিত এলাকায় কোরবানির মাংস নিয়ে ছুটে যান পাবনা জেলা যুবলীগের সিনিয়র যুগ্ম আহবায়ক শিবলী সাদিক। আজ শনিবার পবিত্র ঈদুল আজহায় দিন পাবনার নগরবাড়ি ও বিভিন্ন চরে বন্যাকবলিত অসহায় পরিবারের মাঝে কোরবানির গরু ও মহিশের মাংস বিতরণ করেন তিনি। মাংসের সঙ্গে চাউল তেল মশলাও বিতরণ করা হয়। পাবনার বন্যাকবলিত এসব চর এলাকায় ঘুরে ঘুরে শিবলী সাদিকের নেতৃত্বে জেলা যুবলীগের একটি দল খাদ্য সামগ্রী বিতরণ করেন। একে তো করোনা পরিস্থিতি তারপর বন্যার পানিতে মানুষের অসহায়ত্ব ঈদুল আজহার রেশ মাত্রও ছিলো না অসহায় এসব মানুষের পাতে মাংস তুলে দিতে এই উদ্যোগ । পরিবার পরিজন নিয়ে মানবেতর অবস্থায় ছিল তারা এই খাদ্য সামগ্রী পাওয়ার তারা খুশি।

শিবলী সাদিক বলেন, আজ পবিত্র ঈদ উল আযহা নামায শেষ করে আমি এবং পাবনা জেলা যুবলীগের আহ্বায়ক কমিটির সদস্যরা ছুটে চলে যাই পাবনা বন্যা কবলিত মানুষ এর কাছে যাদের বন্যার পানিতে বাড়িঘর ডুবে গেছে যাদের ,যারা কুরবানী ঈদ কি জিনিস বা কুরবানীর মাংস তাদের খাবার প্লেটে জুটবে কি না। এসব কথা চিন্তা করে আমাদের এই উদ্যোগ
।এই আসহায় মানুষ দের কে ঈদ উপলক্ষে তাদের কাছে মাংস এবং চাউল , ডাউল, তেল , লবন , আলু , সাবান , এবং খাবার স্যালাইন তুলে দিতে পেরে নিজের মনের কাছে খুব ভালো লাগছে এমন ।

ধন্যবাদ জানাই আমাদের পাবনা জেলা যুবলীগের আহবায়ক আলী মর্তুজা বিশ্বাস সনি মহাদয়কে তিনি যে ঈদের দিন বন্যা কবলিত মানুষের কথা মাথায় রেখে এমন উদ্যাগ নিয়েছেন,ধন্যবাদ জানায় আহবায়ক কমিটির সদস্যদের এবং পাবনা জেলা যুবলীগের পক্ষ থেকে সফর সঙ্গী যারা হয়েছিলেন তাদের। বিশেষ ধন্যবাদ গোলাম মস্তফাকে এবং পিনু ভাই কে । সত্যিই অনেক তৃপ্তি পেয়েছি । মহান আল্লাহ যেনো এমন কাজ বার বার করার সুযোগ করে দেন।

এসময় উপস্থিত ছিলেন যুবলীগের পাবনা জেলা শাখার নেতৃবিন্দ।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের অন্যান্য খবর
©বাংলাদেশবুলেটিন২৪