1. tanvirinternational2727@gmail.com : NewsDesk :
  2. hrbangladeshbulletin@gmail.com : News Room : News Room
  3. 25.sanowar@gmail.com : Sanowar Hossain : Sanowar Hossain
শনিবার, ২৬ অক্টোবর ২০২৪, ০১:০৬ পূর্বাহ্ন

পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানিয়েছেন সাংবাদিক হুমায়ুন কবির

  • সময় : শুক্রবার, ৩১ জুলাই, ২০২০
  • ২৩৯

ঠাকুরগাঁওয়ের রানীশংকৈলে বাসিকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানিয়েছেন জাতীয় দৈনিক মুক্ত খবর ও দেশ দর্পণ পত্রিকার রানীশংকৈল উপজেলা প্রতিনিধি, এবং যুগ্ন সাধারণ সম্পাদক রাণীশংকৈল প্রেসক্লব (পুরাতন) । ( ৩১ জুলাই শুক্রবার বাংলাদেশ বুলেটিনে এ বার্তা জানান তিনি ।

হুমায়ূন কবির বলেন, মুসলমানদের অন্যতম প্রধান ধর্মীয় উৎসব ঈদ-উল আযহা। বিশ্বব্যাপী চলমান করোনাভাইরাস সংক্রমণের ফলে সাড়া দেশের মানুষ রয়েছে অত্যন্ত ভোগান্তিতে তাই এ বছর ভিন্ন পরিস্থিতির মধ্যে দিয়ে সীমিত পরিসরে উদযাপিত হতে যাচ্ছে ঈদুল আযহা।

তিনি আরো বলেন আপনারা নিজে ও নিজের পরিবারের সকলে বৃহৎ জনস্বার্থে সরকারি স্বাস্থ্য বিধি নির্দেশনা মেনে ঈদের নামাজে অংশ নিবেন এবং কুরবানীর পশু জবাই করে গরিব দুখী সকলের মাঝে ধর্মীয় মোতাবেক মাংশ বিলেয়ে ঈদের আনন্দকে উপভোগ করবেন।

তিনি আরো বলেন, ঈদ মানে সুখ শান্তি, সহমর্মিতা ও ভ্রাতৃত্বের অনুপম শিক্ষা এবং সাম্য, মৈত্রী ও সম্প্রীতির বন্ধনে আবদ্ধ করে সকল মানুষকে, সমাজ ও জাতীয় জীবনের সকল ক্ষেত্রে ঈদুল আযহার শিক্ষার প্রতিফলন হোক এই কামনা করছি।

পরিশেষে পবিত্র ঈদুল আযহা উপলক্ষ্যে সমগ্র দেশের সকল মুসলিম ভাই-বোনদের জানাই ঈদ মোবারক ও অন্যান্য ধর্মালম্বীদের প্রতি শুভেচ্ছা ।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের অন্যান্য খবর
©বাংলাদেশবুলেটিন২৪