1. tanvirinternational2727@gmail.com : NewsDesk :
  2. hrbangladeshbulletin@gmail.com : News Room : News Room
  3. 25.sanowar@gmail.com : Sanowar Hossain : Sanowar Hossain
শনিবার, ২৬ অক্টোবর ২০২৪, ০৯:৩৫ অপরাহ্ন

রাণীশংকৈল বাসিকে ঈদ শুভেচ্ছা জানালেন আ”লীগ সভাপতি সইদুল হক

  • সময় : বৃহস্পতিবার, ৩০ জুলাই, ২০২০
  • ৭৮৯

মাহাবুব আলম ঠাকুরগাঁও প্রতিনিধি ।

সমগ্র দেশ বাসিকে পবিত্র ঈদুল আজহার শুভেচ্ছা জানালেন রানীশংকৈল উপজেলা পরিষদের সাবেক উপজেলা চেয়ারম্যান ও আওয়ামী লীগের সভাপতি সইদুল হক। (৩০  জুলাই বৃহস্পতিবার)এই বাণীতে এ শুভেচ্ছা জানান  তিনি । 


সইদুল হক বলেন,  মুসলমানদের অন্যতম প্রধান ধর্মীয় উৎসব দুটি ঈদুল ফিতর ও ঈদুল আজহা। সাড়া বিশ্বে করোনা ভাইরাসের থমথমে অবস্থা । সংক্রমণের কারণে সাড়া বিশ্বের মানুষ রয়েছে অত্যন্ত ঝুঁকিতে তাই প্রতিবছরের ন্যায় ভিন্নভাবে উদযাপিত হতে যাচ্ছে এইবারের ঈদুল আযহা । আপনারা নিজ ও নিজের পরিবার  বৃহৎ জনস্বার্থে সরকারি স্বাস্থ্য বিধি  নির্দেশনা মেনে ঈদের নামাজে অংশ গ্রহণ করবেন । এবং কুরবানীর পশু জবাই করে গরিব দুখি সকলের মাঝে সমান ভাবে বিলেয়ে দিয়ে ঈদ উদযাপনের জন্য সবাইকে আহ্বান জানাই তিনি । 


তিনি আরো বলেন, ঈদ মানে সুখ , ঈদ মানে শান্তি, একে অপরের সুখ শান্তি ভাগাভাগি করে নেওয়া ,সহমর্মিতা ও ভ্রাতৃত্বের অনুপম শিক্ষা এবং সাম্য, মৈত্রী ও সম্প্রীতির বন্ধনে আবদ্ধ করে সকল মানুষকে। সমাজ ও জাতীর জীবনের সকল ক্ষেত্রে ঈদুল আজহার শিক্ষার প্রতিফলন হোক এই কামনা করছি। পরিশেষে পবিত্র ঈদুল আজহা উপলক্ষ্যে সমগ্র দেশ বাসি  মুসলমান ভাইকে  ঈদ মোবারক তিনি । 

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের অন্যান্য খবর
©বাংলাদেশবুলেটিন২৪